নিজস্হ প্রতিনিধি ::

শুধু মানুষকে নয় সৃষ্টি জগতের সবকিছুকে ভালোবাসতে হবে। প্রকৃতি, পরিবেশকেও ভালোবাসতে হবে। তাহলেই প্রকৃত অর্থে সেবা করা হবে। অন্তহীন ভালোবাসা‌ ও সেবার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। প্রয়াত লায়ন শামসুন্নাহার রহমান পরাণ এমজেএফ ছিলেন একজন মানবিক মানুষ ও মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত। তাঁরই হাতে গড়া সংগঠন লায়ন্স ক্লাব অব চিটাগং পারিজাত এলিট মানুষের জন্য কাজ করছে, আগামীতেও করে যাবে এবং সফলতার সাথে এগিয়ে যাবে।

‘লাভ অল সার্ভ অল – অন্তহীন ভালোবাসায় সেবা’ – এই শ্লোগানকে সামনে রেখে ২৫ আগস্ট চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের প্রকৃতি হলে লায়ন্স ক্লাব অব চিটাগং পারিজাত এলিটের ২০২২ -২০২৩ সেবাবর্ষের ১ম মাসিক সভায় বক্তরা এসব কথা বলেন।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী (ভারপ্রাপ্ত) লায়ন আবু নাইম বোরহানউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের মাননীয় জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী।

বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন জেলা কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ চৌধুরী, কেবিনেট ট্রেজারার ও ক্লাব মেম্বারশীপ চেয়ারপার্সন, লিও এডভাইজার লায়ন পারভীন মাহমুদ এফসিএ, এমজেএফ, জয়েন্ট ট্রেজারার নুর মোহাম্মদ বাবু, রিজিওন ও ক্লাব সার্ভিস  চেয়ারপার্সন  লায়ন জাহানারা বেগম, রিজিওন চেয়ারপার্সন  লায়ন শফিকুল ইসলাম, রিজিওন চেয়ারপার্সন  লায়ন মির্জা জাহিদ হোসেন এবং জোন চেয়ারপার্সন  লায়ন সোহেলা মাহমুদ চৌধুরী।

সভায় ২০২২-২০২৩ সেবাবর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়। প্রেসিডেন্ট লায়ন মোঃ জামাল উদ্দিন, সেক্রেটারী লায়ন নুদরাত এ করিম, জয়েন সেক্রেটারী লায়ন আবু নাইম বোরহান উদ্দিন, ট্রেজারার লায়ন শিপ্রা বড়ুয়া, ১ম ভাইস প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগম ও ২য় ভাইস প্রেসিডেন্ট লায়ন ইয়াসমিন আহমেদ। এছাড়াও ক্লাবের পারমেন্টে প্রজেক্ট ঘাসফুল পরাণ রহমান স্কুলের মাসিক চেক, ওয়ান ক্লাব ওয়ান চাইল্ড প্রজেক্ট’র রোহন দাশ, বিবি মরিয়ম এবং সিএলএফ স্টাফ ওয়েল ফান্ডের চেক হস্তান্তর করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন ১ম ভাইস প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগম, কোষাধ্যক্ষ লায়ন শিপ্রা বড়ুয়া, লায়ন এস কে বিশ্বাস, লায়ন জেসমিন আক্তার বাপ্পী, লায়ন দিদারুল আলম চৌধুরী, লায়ন সিজারুল ইসলাম , লায়ন বিবি হাওয়া, লিও ক্লাব অব চিটাগং পারিজাত এলিট এর সভাপতি লিও মোহাম্মদ মামুন, সচিব লিও মোঃসাজ্জাদ হোসেন সাগর,  সহ.সচিব লিও আলফাজ উদ্দীন, লিও তৌহিদ ও লিও মোঃ আরিফুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here