ব্রেকিং নিউজ

অনুদান ও ঋণের দাবিতে লক্ষ্মীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা মহামারির মহাদুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল গুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

লক্ষ্মীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়। কিন্ডারগার্টেন এসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক সেলিম উদ্দিন নিজামীর সভাপতিত্বে মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে একাত্ততা প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. শাহাদাত হোসেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, মানবাধিকার কমিশনের লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি সামছুল করিম খোকন, লক্ষ্মীপুর সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি মাষ্টার সাইফ উদ্দিন, বিএরডিবির সাবেক চেয়ারম্যান রহিমের নেছা, প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাওলানা জসিম উদ্দিন, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আবুল বাসার বশির, নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাজু আহম্মেদ, এনজিও কর্মকর্তা নূর মোহাম্মদ, কেয়ার এডুকেশনের অধ্যক্ষ আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

কিন্ডারগার্টেন এসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার কর্মকর্তারা বলেন, করোনা মহামারির এই মহাদুর্যোগের সময় দেশের হাজার হাজার কিন্ডারগার্টেন স্কুল গুলোর শিক্ষকরা মানবেতর জীবন যাপন করছেন। করোনার শুরু থেকে স্কুল বন্ধ থাকায় ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বেতন আদায় সম্ভব হচ্ছে না তাই স্কুলের শিক্ষকদেরও বেতন দেওয়া সম্ভব হচ্ছেনা। এতে কিন্ডারগার্টেন স্কুল গুলোর শিক্ষকরা তাদের পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এ অবস্থায় মহাদুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল গুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবি করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষক নেতা সাইদুর রহমান আজাদ, আবুল মোবারক, ওসমান গণি, রাসেল হোসেন পারভেজ, মনজুরুল আলম, মো. হাবিব উল্যা, নোমান ছিদ্দিকীসহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রশাসক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান ...