‘অনলি মি’ প্রশংসিত

স্টাফ রিপোর্টার :: কনের সাজে রাতের রাস্তাায় ঘুরে বেরাচ্ছেন তানজিন তিশা। চোখে-মুখে ভয়ের ছাপ। নিজের চারপাশে তাকিয়ে কাউকে খুজছেন তিশা। মুহুর্তেই আরফান নিশো বরের সাজে হাজির। নাটকের শুরুতে দর্শক এটাই ধরে নিয়েছেন যে, বিয়ের আসর থেকে প্রেমিকাকে নিয়ে পালাচ্ছেন এক প্রেমিক। হ্যাঁ, নিশো আর তিশা পালাচ্ছেন ঠিকই , তবে তারা কি প্রেমিক প্রেমিকা? এটা বুঝতে হলে আপনাকে দেখতে হবে পুরো নাটক।

পাঠক বলছি, এই সময়ের সবচেয়ে আলোচিত নাটক ‘অনলি মি’ এর কথা। গত ৬ নভেম্বর ধ্রুব টিভর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারনে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে নাটকটি। অল্প কদিনেই নাটকটি ২০ লাখেরও বেশি দর্শকদের হৃদয় কেড়ে নেয়।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি জানালেন, আমার প্রতিটি নাটকই আমি দর্শকদের ভিন্ন মাত্রার বিনোদন দেওয়ার চেষ্টা করি। তবে, ‘অনলি মি’ নাটকটিতে একটু বেশিই ভিন্ন পেয়েছেন দর্শক। নিশোর চরিত্রটি অনেকটাই ভিন্ন মাত্রার যা নিশো ভক্তদের আনন্দ দিয়েছে। গল্পাটাও আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনা।

মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে ‘অনলি মি’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি । এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাফিয়া খন্দকার রেখা’র বিজয়ের কবিতা ‘আঁধারের ছায়া অবিকল তোমার মতো’

আঁধারের ছায়া অবিকল তোমার মতো -সাফিয়া খন্দকার রেখা   কোন এক বুধবার ...