অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে: হানিফ

 

অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে।জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: আদর্শহীন দল টিকে থাকে থাকতে পারে না, বিএনপি প্রকৃত পক্ষে একটি আদর্শহীন দল, যাদের কোন আদর্শ নেই। ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে বিএনপি লাগামহীন মিথ্যাচার করছে, তাদের এই মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতে ভাঙন শুরু হবে।

মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় ঘূর্ণিঝড় ‘ফণী’র ছোবলে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে শুকনো খাবার ও নগদ অর্থ বিতরণের সময় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি কম হয়েছে, তবে যেসব এলাকায় ঘরবাড়ি ভেঙ্গে গেছে মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের পাশে এসে দাঁড়িয়েছি। কিন্তু বিএনপি নামক দলটির নেতারা বরাবরের মত মিথ্যাচার করে যাচ্ছে। তারা বলেছে, আমরা নাকি ত্রাণসামগ্রী পৌঁছাইনি। বিএনপির এসব অপরাজনীতির কারণে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

হানিফ বলেন, প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন। ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে পুনর্বাসন করা হবে। পুনর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে একদিকে সরকার, আরেক দিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা দূর্গতদের পাশে দাঁড়িয়েছে। বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির নেতারা কোথায়। আপনাদের কাউকে ক্ষতিগ্রস্তদের পাশে দেখা যায় না কেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও শিক্ষা সম্পাদক শামসুন্নাহারসহ কেন্দ্রীয় নেতারা।

এর আগে বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা লক্ষ্মীপুরের রামগতিতে এসে পৌঁছলে তাদের বরণ করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাজে ফিরেছেন ওবায়দুল কাদের

কাজে ফিরেছেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার :: দাপ্তরিক কাজে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ...