ব্রেকিং নিউজ

অগ্রযাত্রার অগ্রদূত বই এর মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার :: অমর একুশে বইমেলায় অনুষ্ঠিত হয়েছে অগ্রযাত্রার অগ্রদূত সিরিজের তৃতীয় বইয়ের উদ্বোধন – অগ্রযাত্রার অগ্রদূত বইটিতে রয়েছে রাইডার, ক্যাপ্টেন, ফুডম্যান এবং ডেলিভারি এজেন্টদের নিজেকে এবং দেশকে এগিয়ে নেয়ার কিছু গল্প। তাদের জীবনের কিছু সত্য ঘটনা অবলম্বনে লিখিত দুর্দান্ত সব গল্পের সংকলন অগ্রযাত্রার অগ্রদূত বইটি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) ২০২০, সন্ধ্যা ৬ টায় একুশে বইমেলার মোড়ক উন্মোচনী মঞ্চে বইটি উদ্বোধন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পাঠাও এর কয়েকজন রাইডার, যাদের জীবনের গল্পের সমন্বয়ে হয়েছে বই এর সংকলন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঠাও এর সিইও হুসেইন মো. ইলিয়াস, পাঠাও এর সিএফও  ফাহিম আহমেদ, পাঠাও মার্কেটিং লিড সৈয়দা নাবিলা মাহবুব এবং অগ্রযাত্রার অগ্রদূত বইটির লেখক। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় রিপোর্টার ও সাংবাদিকবৃন্দ।

পাঠাও লিমিটেডের প্রধান নির্বাহী হোসেইন এম ইলিয়াস  বলেন, “বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে নিঃস্বার্থ কিছু মানুষ। তাদের নির্ভীক অভিজানের ছোট ছোট কিছু ঘটনা নিয়েই আমাদের অগ্রযাত্রার অগ্রদূত বইটি।”

এই প্রসঙ্গে বিশিষ্ট কথা সাহিত্যিক, নাট্যকার এবং সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, “অগ্রযাত্রার অগ্রদূত বইটি যেভাবে সাধারণ মানুষের মনুষ্যত্ব ও বীরত্বের গল্প সকলের সামনে তুলে ধরেছে, তা নিঃসন্দেহে প্রসংশনীয়। আমি এই উদ্যোগ কে স্বাগত জানাই এবং বিশ্বাস করি ‘পাঠাও’ এর সংশ্লিষ্ট এসব নিঃসার্থ মানুষদের গল্প পাঠকের মনে অনুপ্রেরণা জাগাবে।”

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিরিন আফরোজ’র কবিতা ‘নিয়ম মেনে ভালো থাকা’

নিয়ম মেনে ভালো থাকা -শিরিন আফরোজ লকডাউন, লকডাউন আর্মি, পুলিশ দিচ্ছে রাউন্ড, ...