বর্শি দিয়ে মাছ ধরা উৎসবএম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বর্শি দিয়ে মাছ ধরার উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার (২৪ অক্টোবর)

সন্ধ্যা পর্যন্ত এ উৎসব উপলক্ষে স্থনীয় মৎস্য প্রেমিকসহ রাজধানীসহ আশেপাশের এলাকা থেকে প্রায় ৫ শতাধিক মৎস্য প্রেমিক এ উৎসবে অংশ গ্রহণ করেছেন। উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় একটি মৎস্য খামার কর্তৃপক্ষ এ উৎসবের আয়োজন করেন।

মৎস্য উৎসবের আয়োজক কমিটির সদস্য ও স্থনীয় কাউন্সিলর মফিকুল ইসলাম খান জানান, আমরা আমাদের এ মৎস্য খামারে প্রতিবছর বর্শি দিয়ে মাছ ধরার জন্য উৎসবের আয়োজন করা হয়। এবারও শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত বর্শি দিয়ে মাছ ধরার জন্য উৎসবের আয়োজন করা হয়েছে।

স্থনীয় মৎস্য প্রেমিকসহ এবং রাজধানীসহ আশে পাশের এলাকায় কমপক্ষে ৫শতাধিক মৎস্য প্রেমিক বর্শি দিয়ে মাছ ধরার উৎসবে যোগ দিয়েছে। এ মাছ ধরা দেখতে খামারের চারিদিকে উৎসুক জনতা ভীড় জমিয়েছে।এদের মধ্যে থেকে যে সব চেয়ে বড় মাছ ধরতে পারবেন তাকে আমাদের আয়োজক কমিটির পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

এ উৎসবে আসা মৎস্য প্রেমিক সালাউদ্দিন দেওয়ান বলেন, বর্শি দিয়ে মাছ ধরার মাছ আনন্দটাই আলাদা। সারাদিন সব চিন্তাভাবনা বাদ দিয়ে শুধু বর্শির দিকে মাছ ধরার জন্য এক দৃষ্টি দিয়ে চেয়ে থাকার মজাটাই ভিন্ন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here