মুজাহিদুল ইসলাম সোহেল।

imagesনোয়াখালী: নোয়াখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নামধারী দুই দল সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষে মাসুদ(২৬) নামের একজন নিহত হয়েছেন। সংঘর্ষে সোহেল(১৮), আলো(২৬)নামের দুইজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের ৫জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল তিনটার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের পূর্ব হাজিপুর গ্রামে এঘটনা ঘটে।

নিহত মাসুদ পূর্ব হাজিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে । গুলিবিদ্ধ আলো একই গ্রামে নুর ইসলামের ছেলে এবং সোহেল পৌর হাজিপুর গ্রামের ৪নং ওয়ার্ড়ের আবু তাহেরের ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ববিরোধের জের ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল ৩টার দিকে যুবলীগের সম্রাট ও সুমন গ্রুপের মধ্যে রহিম উদ্দিন হাজী বাড়ীর সামনে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ পাল্টা পাল্টি গুলি ছুঁড়লে সুমন গ্রুপের সদস্য ও যুবলীগ কর্মী মাসুদ, সোহেল ও আলো গুলিবিদ্ধ আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। আহত গুলিবিদ্ধ সোহেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আলো হাসপাতাল থেকে পালিয়ে অন্যত্র চলে গেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, পূর্ববিরোধের জের ধরে যুবলীগের সম্রাট ও সুমন গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় মাসুদ নামের একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে তদন্ত করে আরো বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here