ন্যাশনাল আই কেয়ার জেলা ভিশন ২০২০ কমিটি গঠনসৈকত দত্ত, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরে বাংলাদেশ সরকারের ন্যাশনাল আই কেয়ার জেলা ভিশন ২০২০ কমিটি গঠন উপলক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সিভিল সার্জন ডাঃ মোঃ মসিউর রহমানের সভাপতিত্বে সিভিল সার্জল কার্যালয়ের হল রুমে এ কমিটি গঠন উপলক্ষ্যে কর্মশালা অনুষ্ঠি হয়।

কর্মশালা সভায় প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন লাইন ডাইরেক্টর, ন্যাশনাল আই কেযার এবং পরিচালক ও অধ্যাপক জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডাঃ গোলাম মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট অধ্যাপক ডাঃ শওকোত আরা শাকু, ন্যাশনাল আই কেয়ার ডাঃ বজলুল রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গির হোমেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ এহ্‌সান শাহ।

উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র সঞ্জীব নাগ, পরিবার পরিকল্পনা উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম, সমাজ সেবা উপ-পরিচালক মোঃ মানোয়ার মাহমুদ মিয়া, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নির্মল চন্দ্র দাস, নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মতিউর রহমান, জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুনির আহম্মেদ, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুসা খা, গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ সৈয়দা শাহিনুর নাজিয়া, জেলা তথ্য কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আঃ সামাদ তালুকদার, জেলা পাবলিক হেলথ্‌ নার্স শিউলী আক্তার প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শেখ মোস্তফা খোকন।

অনুষ্ঠান শুরুতে শরীয়তপুর সদর হাসপাতালে আই ওটি প্রতিস্থাপন করা হয়। কর্মশালা শেষে শরীয়তপুরে সিভিল সার্জন ডাঃ মোঃ মসিউর রহমান সভাপতি ও ডাঃ কাজী আফতাউজ্জামানকে সদস্য সচিব করে ন্যাশনাল আই কেয়ার জেলা ভিশন ২০২০ কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here