ব্যাক্তি উদ্যেগে মেঘনা পাড়ে শীতবস্ত্র বিতরনরামগতি প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার মেঘনা নদীর পাড়ে অসহায়, দুস্থ ও শীতার্ত লোকদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে।

রবিবার (১০ জানুয়ারি) বিকালে ব্যাক্তি উদ্যোগে ৫০টির বেশি শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন রামগতির সর্ব বৃহৎ অনলাইন ফোরাম “রামগতি কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম” এর সহ সভাপতি, রামগতি রক্ষা মঞ্চ এর আহব্বায়ক ও রামগতি ইউথ ফোরামের প্রতিষ্ঠাতা মোঃ হারুনুর রশীদ রাসেল ।

কম্বল বিতণে সার্বিক সহযোগিতা করেন, অনলাইন ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন রামগতি-কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম এবং রামগতি ইউথ ফোরামের সাহরিয়ার আহমেদ কাজল, আবুল হাসান আজাদ, রিয়েল, সাইফু, ঝিকু, নাসিম সহ আরো অনেকে।

ব্যাক্তি উদ্যেগে মেঘনা পাড়ে শীতবস্ত্র বিতরনএ বিষয়ে হারুনুর রশীদ রাসেল অামাদের বলেন, আমরা যার যার অবস্থান থেকে যদি সবাই একটু একটু করে এগিয়ে আসি তাহলে আমাদের চোখের সামনে দুস্থ ও শীতার্ত মানুষগুলো কনকনে শীত থেকে রেহাই পাবে। আমি নিজ উদ্যেগে আমার ও আমার ছয় জন ফেইকবুক বন্ধুর আরিফ চৌধুরী, মাসুদ সুমন, মোঃ রাজু দিদার, সেকান্দর আলম, সহিদুল ইসলাম, রুবেল ভাইদের আর্থিক সহযোগীতায় এই সামন্য উদ্যোগ।

তিনি আগামী দিনগুলোতে আরো সামাজিক কাজ করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here