ভাইয়ের বিরুদ্ধে বোনদের সংবাদ সম্মেলনমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি: কোটি টাকার সম্পদ আত্মসাতের চেষ্টার প্রতিবাদে নোয়াখালীতে এক সংবাদ সম্মেলন করেন পাঁচ বোন ও এক ভাবি।

নোয়াখালী জজ কোর্টের স্পেশাল এপিপি অ্যাডভোকেট কাজী এবিএম শাহজাহান শাহিনের বিরুদ্ধে সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তারা অভিযোগ করেন, পিতার রেখে যাওয়া প্রায় ৫০ কোটি টাকার সম্পত্তি জোর পূর্বক তাদেরই ভাই শাহিন দখল করার হীন উদ্দেশ্যে তার নামে ভুয়া খতিয়ান তৈরি করেছেন। জানতে পেরে তারা মিস কেস করলে আদালত তাদের পক্ষে রায় প্রদান করেন। কিন্তু শাহিন এবং তার স্ত্রী বাড়ি ও দোকান নিজেদের নিয়ন্ত্রনে রেখে ভাই, বোনদের সম্পত্তি বুঝিয়ে দিতে টালবাহানা শুরু করেছে।

তারা জানান, গত ২৭ ডিসেম্বর ছোট বোন ডা. ইসমত আরা পারভীনসহ অন্য বোনেরা অ্যাডভোকেট শাহিনের সঙ্গে দেখা করতে সেই বাড়িতে গেলে তাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করা হয়। এসময় তাদের মারধর করা হয় বলেও অভিযোগ করেন তারা।

ঘটনার পর ছোট বোন ইসমত আরা বাদি হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা (নং ২৩) দায়ের করেন। খোঁজ নিয়ে জানা যায়, পুলিশ এখনো এ মামলায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী এবং শাহিনের বোন হাজেরা পারভীন, শাহানা পারভীন, সুলতানা পারভীন, আনোয়ারা পারভীন, ডা. ইসমত আরা পারভীন, বড় ভাবী তাহমিনা বেগম লাকিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিড়িয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here