একুশে টেলিভিশনের মালিকানা বদলষ্টাফ রিপোর্টার :: বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের মালিকানা বদল হয়েছে। প্রতিষ্ঠানটির সার্বিক স্বত্ব কিনে নিয়েছে এস আলম গ্রুপ। বুধবার নতুন ব্যবস্থাপনা কমিটি চ্যানেলটির দায়িত্ব বুঝে নিয়েছে।
ব্যবস্থাপনা কর্তৃপক্ষের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম।
এ ছাড়া ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থ ঋণ আদালত আইন ২০০৩ এর ১২ ধারা অনুযায়ী আদালতের নির্দেশক্রমে ৮ অক্টোবর নিলাম প্রক্রিয়ার মাধ্যমে সর্বোচ্চ দরদাতা হিসেবে এস আলম গ্রুপ একুশে টেলিভিশন লিমিটেডের সবকিছু ক্রয় করে নেয়। এরই ধারাবাহিকতায় ২৫ নভেম্বর বোর্ড মিটিংয়ে একুশে টেলিভিশন লিমিটেডের গুরুত্বপূর্ণ পদে নিয়োগ প্রদান করা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী বুধবার থেকে পরিচালনা পর্যদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এই প্রতিষ্ঠানটি পরিচালনা করবে।
একুশে টেলিভিশনে কর্মরত একজন সাংবাদিক জানান, নতুন মালিকপক্ষ কর্মরতদের সবাইকে শতকরা ১০ শতাংশ বেতন বৃদ্ধির ঘোষণা দিয়েছে। যাদের বকেয়া রয়েছে তাও পর্যায়ক্রমে পরিশোধের কথা জানানো হয়েছে। তিনি জানান, বাইরে সংবাদ সংগ্রহের পর দুপুরে অফিসে এসে দেখে মিষ্টি বিতরণ চলছে। স্বপদে থেকে সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করে যেতে বলেছে নতুন মালিকপক্ষ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here