উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান সায়েমা গ্রেফতারআশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির নেত্রী সায়মা খাতুনকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে যৌথ বাহিনী।

রবিবার রাত ২ টার দিকে উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে যৌথ বাহিনীর সদস্যরা।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম জানান, একটি চাঁদাবাজির মামলায় শিবগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সায়মা খাতুনকে রবিবার রাতে গ্রেফতার করে যৌথবাহিনী।

ওসি আরো জানান গ্রেফতারকৃত সায়মা খাতুনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা সহ একাধিক মামলা রয়েছে। চাঁদাবাজির মামলাটি রবিবার রাতেই থানায় করা হয় বলেও ওসি জানান।

এদিকে জেলা পুলিশের কন্টোল রুম থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে চালানো অভিযানে ১ জামায়াত কর্মী সহ ২১ জনকে গ্রেফতার করছে পুলিশ।

জেলা পুলিশের কন্টোল রুমের দ্বায়িত্বে থাকা পুলিশ সদস্য ফেরদৌস আলম জানান, গ্রেফতারকৃত জামায়াত কর্মীর নাম আব্দুল্লাহ খান (২৮)। সে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর মহল্লার ইসহাক আলীর ছেলে। এছাড়াও অন্যরা বিভিন্ন নিয়মিত মামলা ও অরেন্টের আসামী ছিল।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here