আতিকা রহমান মমষ্টাফ রিপোর্টার :: আতিকা রহমান মম’র বয়স মাত্র দশবছর। অল্প বয়সেই মম বিস্ময় করার মতোই এক গান গেয়েছেন এবং সেই গানের মিউজিক ভিডিওতে নিজে মডেল হয়েছেন। আর তাই মম হয়ে উঠেছেন বাংলাদেশের গানের ভুবনে নতুন এক বিস্ময় বালিকা।

ফরিদ আহমেদ’র সুর ও সঙ্গীত পরিচালনায় সাংবাদিক রবিউল ইসলাম জীবনের কথায় মম এবারই প্রথম একটি দেশের গান গেয়েছেন। গানের কথা হচ্ছে ‘শোনো শোনো বাংলাদেশ শোনো’।

মম’র বাবার আগ্রহেই এই গানটির মিউজিক ভিডিও করা হয়েছে। কারণ মম’র বাবার ইচ্ছে তাদের মেয়ের গাওয়া এই গানটি যেন সারা বিশ্বের বাংলা ভাষাভাষী যতো শ্রোতা আছে সবার কাছে যেন পৌঁছে যায়। মম’ও যেন এই গান দিয়েই তার গানের ভুবনে শক্ত একটি অবস্থানে গড়তে পারে।gfbhdfhg

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নাট্যনির্মাতা দীপু হাজরা। তিনি এবারই প্রথম কোন মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। এই মিউজিক ভিডিওতে মম’র গানে মডেল হয়ে সহযোগিতা করেছেন নায়ক রাজ রাজ্জাক, সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমিন, ফুটবলার সালাহউদ্দিন, অভিনেতা মীর সাব্বির, অপূর্ব, দেশের প্রথম এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহিম’সহ তিন হাজারেরও বেশি মানুষ।

পাশাপাশি দেশের তেরোটি জেলার ঐতিহাসিক নিদর্শন ও মনোরম পরিবেশে মিউজিক ভিডিওটি ধারণ করা হয়েছে। ছোট্ট মম বলেন,‘ আমাকে ঘিরে আমার বাবা মায়ের স্বপ্ন যেন পূরণ হয় সবাই সে দোয়া করবেন। আমার গাওয়া গানটি আশাকরি সবারই ভালোলাগবে।’

ব্যয়বহুল মম’র এই মিউজিক ভিডিওটি আসছে বিজয়ের মাসের প্রথমদিন থেকেই দেশের সবগুলো চ্যানেলে প্রচার শুরু হবে। মাত্র ছয় বছর বয়স থেকে মম বাংলাদেশ টেলিভিশনে গান গাইছেন। গানের পাশাপাশি অভিনয় এবং বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। ন্যাচরাল মেহেদীর বিজ্ঞাপনে মম প্রথম একক মডেল হিসেবে কাজ করেন মাত্র সাত বছর বয়সে। দীপু হাজরার ‘রোজাদার’ নাটকে তার প্রথম অভিনয় করা।

এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার অভিনীত ফজলুর রহমান পরিচালিত ধারাবাহিক ‘জীবনের অলিগলি’। মম অভিনীত একমাত্র চলচ্চিত্র বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here