BCSমেডিকেল ভর্তি পরীক্ষা বাতিল এবং পুনরায় পরীক্ষা গ্রহণের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা রোববার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের দিকে রওনা করলে পুলিশ তাদের শাহবাগে বাধা দেয়।

পুলিশের বাধা পেয়ে শিক্ষার্থীরা শাহবাগ মোড়ে অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করেন। ফলে বর্তমানে শাহবাগ মোড়ে দিয়ে যান চলাচল বন্ধ হয়ে আছে। ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

শাহবাগে দায়িত্বরত পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, আন্দোলনকারী শিক্ষার্থীরা যদি ৩০ মিনিটের মধ্যে রাস্তা থেকে সরে না যায়, তাহলে পুলিশ তাদেরকে রাস্তা থেকে সরে যেতে বাধ্য করবেন।

পুলিশের পক্ষ থেকে আরো বলা হয়েছে, আন্দোলনরত শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তারা কিছুক্ষণের মধ্যে প্রধানমন্ত্রীর কাছে যাবেন। প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিতে যাবেন মোট ৭ জন। এর মধ্যে শিক্ষার্থী ৫ জন এবং অভিভাবক ২ জন। পাঁচ শিক্ষার্থী হলেন: ১. আবু সায়েম, ২. মোহাইমেনুল লিয়ন, ৩. আশেক বিন ত্মাকী,৪. শাজনীন আক্তার পিংকী,৫. সাদিয়া আক্তার মাইছুন এবং দুই অভিভাবক হলেন: ১. ড. বোরহান উদ্দীন,২. অধ্যক্ষ আশফাক কামাল।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here