rashifol7আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও ইউরেনাস।

আপনার শুভসংখ্যা ৪ ও ৬। শুভবার শুক্র ও রবি। শুভ রত্ন হীরা ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি নিজস্ব মত ও পথে চলতে চান। প্রচলিত ধ্যানধারণার বাইরে গিয়ে নিজেকে গড়তে চান।

নিজের মত প্রকাশ করার অদ্ভুত গুণ আছে। আপনি অনেকটা খেয়ালি। নিজের মতে আপনি দৃঢ়। কোনো বাধাই সহজে টলাতে পারে না। ব্যতিক্রমী বিষয়ের প্রতি সহজে আকৃষ্ট হবেন।

অপ্রত্যাশিত ঘটনা ও বিচিত্র অভিজ্ঞতা আসবে আপনার জীবনে। বৈষয়িক সাফল্যের জন্য আপনাকে ধৈর্যশীল, কুশলী ও বাস্তববাদী হতে হবে। আজকের দিনে জন্ম গ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : আনোয়ার সাদাত, বিজ্ঞানী মাইকেল পপিন, চার্ল্টন হেস্টন, চিত্রপরিচালক নূর হোসেন বলাই।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। সাহসিকতার সঙ্গে যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে পারবেন। নতুন বস্ত্র পরিধান করতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পুরোনো আত্মীয়দের কারো কারো সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হওয়ার সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের সময় অনুকূলে থাকবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। পেশাগত দিক ভালো যাবে।

মিথুন (২১ মে-২০ জুন) কর্মপরিবেশ অনুকূলে থাকবে। নিজেকে যথাযথভাবে উপস্থাপনের সুযোগ পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। সুনাম বৃদ্ধির সম্ভাবনা আছে। যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই) ব্যয়াধিক্য দেখা দেবে। অকারণ ব্যয় পরিহারের চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। নতুন বন্ধুলাভের যোগ আছে। শরীর অসুস্থ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জনের সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সফলতা পাবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও সাফল্য লাভের সম্ভাবনা আছে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মহীনদের কর্মসংস্থান প্রচেষ্টায় কারো কারো সাফল্যের সম্ভাবনা আছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কারো কারো বিদেশযাত্রার পরিকল্পনা সফল হতে পারে। যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টায় সুফল পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। রোগব্যাধিকে অবহেলা করলে ভুল করবেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো অশুভ সংবাদ পেতে পারেন। রিপুকে সংযত করার চেষ্টা করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) দিনটি মোটামুটি অনুকূলে থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভুল বোঝাবুঝি কিছু থাকলে তার অবসান হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সাফল্য পেতে পারেন। ব্যক্তিগত শত্রুতা বৃদ্ধি পাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) শরীর-স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতা দেখা দিতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কাজকর্মে অন্যদের সহযোগিতা নাও পেতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সময় অনুকূলে থাকবে। শিল্প-সংস্কৃতির প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন ভালো থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here