143555884রবীন্দ্র নাথ পাল,ময়মনসিংহ: নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের  নয়াপাড়া গ্রামে মসজিদে ঢুকে হামলা চালিয়ে গুরুতর  জখম করে এক ব্যক্তিকে খুন করেছে চাচাত ভাই ও ভতিজারা।

জানা যায়, উপজেলার মুশুল্লী নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র বকুল মিয়া সহিত তারই চাচা তাজুল ইসলাম গংদের সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলে আসচ্ছিল।

এরই জের ধরে গত মঙ্গলবার দিবাগত রাতে এশার নামাজ পড়তে মুশুল্লী নয়াপাড়া জামে মসজিদে ইমামের পিছনে জামাতে নামাজ আদায়রত  অবস্থায় তাজুলের পুত্র আল আমিন (২৫) মসজিদে ঢুকে  বকুল মিয়া (৪০) এর মাথায় আঘাত করে গুরুতর জখম করলে তাৎক্ষনিক তাকে কিশোরগঞ্জ  আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

তার অবস্থা আশংকাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৬ টায় তার মৃত্যু হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধূরী স্বপন গত বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here