nosin-655x360মিডিয়া মানেই নানান আলোচনা আর সমালোচনার জায়গা! সেলেবব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই একটু বেশিই মাতামাতি হয় মিডিয়াতে। আর তাই মিডিয়ার জালে জড়িয়ে অনেক তারকাই হয়ে যান বিতর্কিত। বাংলাদেশের বিনোদন জগতের এমনই ছয়জন বিতর্কীত সুন্দরী নায়িকা আনিকা কবির শখ, সারিকা, নওশিন, শ্রাবন্তী দত্ত তিন্নি, বিন্দু ও সাদিয়া জাহান প্রভা।

শখঃ মডেলিং এর শুরুতেই হুট করেই জনপ্রিয়তা পেয়ে যান এই তারকা। তার জনপ্রিয়তা অনেক বেশি বেড়ে যায় বাংলালিঙ্কের বিজ্ঞাপনের মাধ্যমে। কিন্তু হঠাৎ তার একটি বিতর্কিত ভিডিও ছড়িয়ে পরে ফেসবুকে। ভিডিওটি নিয়ে অনেকেরই আছে দ্বিধাদ্বন্দ্ব। কেউ বলেছেন সেটা শখ আবার কেউ বলেছেন না। এছাড়াও শিডিউল নিয়ে প্রায়ই বেশ অবহেলা করেন তিনি। যা সবাইকেই বেশ বিরক্তিকর পরিস্থিতিতে ফেলেছে।

sakh

সারিকাঃ  শখের প্রায় সমসাময়িক সময়েই গ্ল্যামার জগতে পা রেখেছেন সারিকা। বাবা মায়ের একমাত্র কন্যা সারিকা। সুন্দরী এই তারকা জড়িয়েছেন একের পর এক বিতর্কে। মিডিয়া জগত তাকে নিয়ে বুনেছেন নানান ধরনের জল্পনা কল্পনা। বিতর্কিত ভিডিও থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবনের নানা কথা নিয়ে বিতর্ক।

sarika

নওশিনঃ বার বারই সম্পর্কের ভাঙা গড়া, সিডিউল ফাকি দেওয়া এই সব রেকর্ড তার আছে। শুরুটা করেছিলেন রেডিও জকি হিসেবে। এরপর অভিনয় ও মডেলিং জগতে এসেছেন নওশিন। আগের ঘর ভাঙ্গার পরে হিল্লোলের সাথে সম্পর্ক গড়ে বিয়েও করেছেন তিনি। তার পরেও তাকে নিয়ে আছে নানা বিতর্ক।

nosin

তিন্নিঃ  মডেলিং এ খুব দ্রুত সাফল্য অর্জন করেছেন তিন্নি। কিন্তু নিজের উশৃঙ্খল আচরণ, অপেশাদার আচরণ, ইয়াবা সেবন, হিল্লোলের সঙ্গে বিতর্কিত ভিডিও, সংসার ভাঙা ইত্যাদি নিয়ে বিতর্কিত হয়ে নিজের ক্যারিয়ারকে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছেন এই তারকা। বর্তমানে মিডিয়ায় তার আনাগোনা একেবারেই নেই বললেই চলে। ইয়াবা আসক্তি এবং বিয়ের গুঞ্জনের কারণে তাকে নিয়ে সৃষ্টি হয়েছে অনেক বিতর্কের।

tinni

বিন্দুঃ বিন্দুকে নিয়েও আছে নানান বিতর্ক। একেরপর এক সম্পর্ক গড়া এবং সেটা ভেঙ্গে ফেলা যেন নিত্যদিনের অভ্যাস হয়ে গিয়েছে বিন্দুর। সেই সঙ্গে নিজের উশৃংখলতার জন্যও যথেষ্ট সমালোচিত হয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও তার অনেক নাম রয়েছে।

bindu

প্রভাঃ বিনোদন জগতের বিতর্কিত নাম গুলোর মধ্যে অন্যতম হলো প্রভা। প্রথমে রাজিবের সাথে এনগেজমেন্ট ভেঙ্গে যাওয়া, এরপর পালিয়ে অপূর্বকে বিয়ে করা, বিতর্কিত ভিডিও প্রকাশ, শান্তকে বিয়ে এবং বিয়ের পরে আবারও উশৃংখল আচরণের কারণে প্রচন্ড বিতর্কিত হয়েছেন এই তারকা। তারপরেও তাকে অভিনয় জগতে নিয়মিত দেখা যায়। এবং অভিনয়ও রাখছেন বেশ দক্ষতার স্বাক্ষর।

probha

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here