সরোজ দত্ত, পটুয়াখালী : গলাচিপা-পটুয়াখালীর সড়কের বদরপুর মোড়ে একটি যাত্রীবাহি বাস উল্টে খাদে পড়ে ২০জন আহত হয়েছে। এর মধ্যে  গুরsতর আহতদের গলাচিপা ও পটুয়াখালী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল সাড়ে ৩টায়।

প্রত্যড়্গদর্শী আহত ইদ্রিস মৃধা (৭০) ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, পটুয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস সিলেট জ-১১-০৫৮২ গলাচিপা-পটুয়াখালী সড়কের বদরপুর নামক স্থানে পৌঁছালে গলাচিপা থেকে ছেড়ে যাওয়া একটি বাসকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাস ড্রাইভার জাকির পলাতক রয়েছে। এতে অন্তত ২০জন আহত হয়েছে। এদের মধ্যে মারাত্মক আহতদের গলাচিপা ও পটুয়াখালী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্স ৫জন চিকিৎসা নিচ্ছেন।

এরা হল-রাঙ্গাবালীর ছোটবাইশদিয়া ইউনিয়নের ইদ্রিস মৃধা (৭০),  চালিতাবুনিয়া ইউনিয়নের মধু হাওলাদার (৪৫), গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের নিজাম মোলস্না (৫০), নলুয়াবাগী ইউনিয়নের রাসেল (১৬),  ফাতেমা  বেগম (৪০)।

এ ব্যাপারে গলাচিপা থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here