11822588_732645413547398_1924088539590518113_nচমক দিয়েই শুরু হয় নুসরাত ফারিয়ার সিনেমাযাত্রা। আর যাত্রা শুরু হওয়ার পর থেকেই যেন নানান কৌতুহল। আলোচনার পাশাপাশি কিঞ্চিত সংশয়ও জাগে কারো কারো মনে। সিনেমায় কেমন করবে ফারিয়া- এ নিয়েও একরকম প্রশ্নমিশ্রিত গুঞ্জণ ওঠে। কিন্তু সবকিছু পাশ কাটিয়ে শুরু থেকেই ইতিবাচক ভূমিকায় রয়েছেন ফারিয়া। জীবনের প্রথম সিনেমা ‘আশিকি’ ( প্রাথমিক নাম ছিল ‘প্রেমী ও প্রেমী’) তে ভালোভাবে কাজ করে ফারিয়া কেবল নির্মাদের কাছ থেকেই প্রশংসা পাননি, তার বিপরীতে থাকা ওপারের অঙ্কুশের কাছ থেকেও সাধুবাদ পেয়েছেন। সিনেমায় ভয়ঙ্কর কিছু দৃশ্যে অভিনয় করতে গিয়ে নিজেও ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যুর কবলে পড়েন। সবকিছু মিলিয়ে শুরম্নটা বেশ ভালোই হচ্ছে ফারিয়ার।

অন্যদিকে আরও একটি চমক হলো সিনেমায় নেমেই নতুন একটা মাইলফলক স্পর্শ করলেন ফারিয়া। হঠাৎ করেই তার ফেইসবুকে ফলোয়ারের সংখ্যা অস্বাভাবিক হারে বেড়ে গিয়ে চলচ্চিত্র অভিনয়শিল্পীদের সবাইকে পেছনে ফেলে দিয়েছেন তিনি।

বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ১৬লাখ ৮৪ হাজার ৫৯১জন।  নুসরাত ফারিয়া বলেন, সিনেমায় কাজ শুরম্নর পর আমার ক্যারিয়ারে ছন্দবদলের পাশাপাশি আমার ফেইসবুক আইডিও অনেকটা সরগরম হয়। সিনেমায় আসার আগে যখন মডেলিং এবং উপস্থাপনা করতাম তখন অনেকটা মস্নানই ছিল আমার ফেইসবুক আইডি কিন্তু সিনেমায় নামার পর কেবল ফলোয়ারের সংখ্যাই বাড়েনি, আমার লাইক কমেণ্টও মাতারিক্ত বেড়েছে।

সবমিলিয়ে আমার ফিল্মযাত্রা নিয়ে অনেক বেশি উজ্জীবিত এবং উচ্ছ্বসিত। সিনেমা মুক্তির আগেই যেভাবে সবার ভালোবাসা পাচ্ছি, প্রত্যাশা থাকবে মুক্তির পরেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here