মামলার বাদী তদন্তকালীন কর্মকর্তা রেকর্ডকৃত সকল কাগজপত্র(সিডি) তলব করেছে আদালত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী : নোয়াখালীর চাঞ্চল্যকর কিশোর মিলন হত্যা মামলার বাদী ও তদন্তকারী কর্মকর্তা সকল সিডি (নথিপত্র) তলব করেছে আদালত। বুধবার মামলার ধার্য তারিখে নোয়াখালী ২নং কোম্পানীগঞ্জ আমলী আদালতের জৈষ্ঠ্য বিচারিক হাকিম সমরেশ শীল এই আদেশ দেন।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এটিএম মহিব উল্লাহ্‌ জানান, আদালতে মামলার চুড়ান্ত প্রতিবেদন উপস্থানের পর বিচারক পরবর্তী শুনানী দিন আগামী ১৬ সেপ্টেম্বর মামলার বাদী ও তদন্তকারী কর্মকর্তাকে তদন্তকালীন সময়ে রেকর্ডকৃত সকল কাগজপত্র(সিডি) উপস্থাপন করতে বলে। একই সময় মামলার বাদী নিহত মিলনের মা কহিনূর বেগমকে হাজির হওয়ার আদেশ দেন।

২০১১ সালের ২৭ জুলাই নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের গাড়ি থেকে নামিয়ে দেয়ার পর কিশোর শামসুদ্দিন মিলনকে ডাকাত সন্দেহে গণপিটুনীতে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত মিলনের মায়ের দায়ের করা মামলায় আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করে গোয়েদা পুলিশ (ডিবি)।

এর আগে এই মামলায় স্থানীয়ভাবে মোবাল ফোনে ধারণকৃত ভিডিও চিত্র দেখে গণপিটুনীতে অংশ নেয়া ২৬ জন আসামীকে সনাক্ত করে পুলিশ। যাদের মধ্যে ৫ জনকে আটকের পর দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here