শরীয়তপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল ও বৃক্ষ রোপনসৈকত দত্ত, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরে জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনা করায় ছাত্রলীগের আনন্দ মিছিল ও শরীয়তপুর সরকারী কলেজে বৃক্ষ রোপন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগ জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ন-আহবায়ক-১ ইকবাল হোসেন টিপু কোতোয়াল কে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। এরপর পরই জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ন-আহবায়ক-১ ইকবাল হোসেন টিপু কোতোয়াল সহ সকল নেতা কর্মীকে সাথে নিয়ে শরীয়তপুর সরকারী কলেজের প্রফেসর সহ অধ্যক্ষ ও উপাধ্যক্ষ মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

কলেজ শাখা ছাত্রলীগের সকল সদস্যকে সাথে নিয়ে জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ন-আহবায়ক-১ ইকবাল হোসেন টিপু কোতোয়াল সহ জেলা ছাত্রলীগের ব্যার্নারে সকল নেতা কর্মী একটি আনন্দ মিছিল বের করে।

আনন্দ মিছিল শেষে শরীয়তপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: মোসারুফ আলী ও উপাধ্যক্ষ মো: ফজলুল হক মোল্ল্যা সহ জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ন-আহবায়ক-১ ইকবাল হোসেন টিপু কোতোয়াল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জসিম মাদবর, নড়িয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাওন মুন্সি, সবুজ দত্ত, জাজিরা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ মাদবর, শরীয়তপুর সরকারী কলেজ শাখার ছাত্রলীগ নেতা রাজিব দেওয়ান, মিঠু দাস, সোহেল ঢালী, সুমন তালুকদার, রোমান মাদবর সহ জেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here