কিশোরীকে তিন দিন আটক রেখে গণধর্ষণ: মূল আসামি আরিফ গ্রেফতারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে অপহরণের পর এক কিশোরীকে তিন দিন আটক রেখে গণধর্ষণের মামলার প্রধান আসামি আরিফ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার ভোররাতে লক্ষ্মীপুর-ঢাকা সড়কের জকসিন বাজার এলাকায় জোনাকী চেয়ারকোচের একটি গাড়িতে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আরিফ হোসেন সদর উপজেলার রাজিবপুর গ্রামের হাফিজ উল্যাহর ছেলে।

গত ২৯ জুন সোমবার সন্ধ্যায় লক্ষ্মীপুর শহরের রেহান উদ্দিন ভূইঁয়া সড়ক এলাকায় থেকে আরিফ হোসেন, রাজিব হোসেনসহ ৪/৫ জনের একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে অপহরণ করে সিএনজিতে তুলে নিয়ে যায় কিশোরী জান্নাত আক্তারকে। পরে সদর উপজেলার রাজিবপুর এলাকায় একটি পরিত্যক্ত ঘরে সন্ত্রাসীরা তিন দিন আটক রেখে গণধর্ষণ করে ওই কিশোরীকে।

গত বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার করে বৃহস্পতিবার সকালে চিকিৎসার জন্য লক্ষ্মীপর সদর হাসপাতালে পাঠায়।

পরে ওই কিশোরী আরিফ হোসেনকে প্রধান আসামি করে আরো চারজনকে অজ্ঞাত আসামি করে অপহরণ ও ধর্ষণের ঘটনায় সদর থানায় মামলা করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ একটি দল শনিবার ভোররাতে সদর উপজেলার জকসিন বাজারে জোনাকী চেয়ারকোচের একটি গাড়িতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আরিফ হোসেনকে গ্রেফতার করে।

র‌্যাবের উপ-পরিচালক মেজর জেডএম সাকিব সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জকসিন বাজার এলাকায় একটি পরিবহণে তাল্লাশি চালিয়ে ধর্ষণ মামলার মূল আসামি আরিফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here