এমপি কেয়া চৌধুরীনবীগঞ্জ (হবিগঞ্জ) ::  কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-সম্পাদক ও সংরক্ষিত সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা প্রতিটি মানুষের নৈতিক দায়িত্ব। দেশ প্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে। নারী জাগরণ, দেশের উন্নয়ন আর দরিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। কোন চক্রান্ত আর ষড়যন্ত্র ভাগ্য পরিবর্তনের যাত্রাকে ব্যহত করতে পারবেনা। জঙ্গীবাদ, সন্ত্রাস আর নৈরাজ্যের বিরোদ্ধে প্রতিটি মানুষকে সচেতন হতে হবে।

শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান দিলাওর হোসেন। সাধারন সম্পাদক সুজন মিয়ার সঞ্চালনায় বক্তব্য দেন, ইউপি সদস্য মাসুক মিয়া, মুক্তিযুদ্ধা আবিদ আলী, মোঃ সিরাজ মিয়া, যুবলীগ নেতা আবদুল হামিদ নিক্সন, আমিনুর রহমান নোমান, আবদুল জলিল, হেমেন্দ্র সূত্রধর, মুবাশ্বির আলী, আরফান মিয়া, মোঃ নুরুজ্জামান, আবু সুফিয়ান, মকসুদ আহমদ চৌধুরী.জুনাব আলী, দিলাশাদ মিয়া প্রমূখ।

অনুষ্ঠানে শতাধিক যুবক আওয়ামীলীগে যোগদান করে।  আয়োজিত সভায় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here