রামগঞ্জে ডাকাতের হামলায় গুলিবিদ্ধ ১০জহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর বাজারে ডাকাতের হামলায় ১০ জন গুলিবিদ্ধসহ ১৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ডাকাতদল বাজারের চারটি দোকানপাট ভাঙচুর করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে।

এদের মধ্যে গুলিবিদ্ধ শরীফ হোসেন, হারুন, বজলুল হক ও নুরুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে বুধবার ভোররাতে নোয়াখালী জেনারেল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের চারজনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার লামচর বাজারে মঙ্গলবার গভীররাতে ১০/১৫ জনের মুখোশপরা একদল ডাকাত বাজারে অস্ত্রের মহড়া দিয়ে দোকানপাটে হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে হারুন, শরীফ হোসেন, মামুন, নুরুল ইসলাম, রেদোয়ান হোসেন, সফিকুল ইসলাম, হারুনুর রশিদ, মামুনুর রশিদ, রুবেল হোসেনসহ ১০ জন গুলিবিদ্ধসহ ১৬ জন আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত শরীফ হোসেন, হারুন, বজলুল হক ও নুরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থায় আশঙ্কাজনক।

এ সময় বাজারের ব্যবসায়ী ও সাধারন মানুষের মাঝে আতংক দেখা দেয়। এদিক-সেদিক ছুটতে থাকে তারা। এক পর্যায়ে ডাকাতরা বাজারের চারটি দোকান পাট ভাঙচুর করে। পরে বাজারের পাশে লামচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সেলিম উদ্দিনের বাড়িতে হামলা ও গুলি করে পালিয়ে যায় ডাকাতরা। আহত সবাই রামগঞ্জ উপজেলার লামচর গ্রামের বাসিন্দা।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, পুলিশের তালিকাভূক্ত কুখ্যাত ডাকাত শাহ আলমের নেতৃত্বে ডাকাতরা বাজারে হামলা চালায়। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় ডাকাতদল। এতে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here