বহিস্কার হচ্ছেন বিএনপি নেতা মতিন প্রধানএম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি :: বিএনপি থেকে বহিস্কার হচ্ছেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সিদ্ধিরগঞ্জ পৌর সভার প্রশাসক আবদুল মতিন প্রধান। দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি এড. তৈমূর আলম খন্দকারের কাছে কেন্দ্র থেকে চিঠি পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তৈমূর আলম খন্দকার জানান, মতিন প্রধানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন তাকে মঙ্গলবার চিঠি দিয়েছেন। বুধবার এ বিষয়ে তিনি দলের গঠনতন্ত্র অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে। যে সকল নেতারা সুদিনে দলের পাশে থাকে আর দুঃর্দিনে দলের বিরুদ্ধাচরন করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়ে প্রয়োজনে দল থেকে বহিস্কারের নির্দেশ দিয়েছেন বেগম খালেদা জিয়া।

প্রসঙ্গত, সমপ্রতি সিদ্ধিরগঞ্জ গোদনাইলে সোনামিয়া স্টেডিয়াম উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তৃতায় মতিন প্রধান শীঘ্রই আওয়ামীলীগে যোগ দেয়ার ঘোষনা দেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

তারপর থেকেই সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক ও থানা বিএনপির যুগ্ম আহবায়ক প্রধানের বিরুদ্ধে নেতা-কর্মীরা নানা অভিযোগ করতে থাকে। সুবিধাবাদী এই নেতাকে দল থেকে বহিস্কারের জোড়ালো দাবী জানায়। তারই প্রেক্ষিতে দল মতিন প্রধানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here