স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীষ্টাফ রিপোর্টার :: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, “বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর হামলার মুখে পড়লেও কারো ওপর হামলা করা হয়নি। আমাদের কানে এসেছে ঘটনাটি অন্য রকম। কারো ওপর হামলা করা হয়নি বরং অন্যদের ওপর বিএনপির লোকজন চড়াও হয়েছিল। এখনই এ বিষয়ে কোনো মন্তব্য করছি না। আমরা সব খতিয়ে দেখছি।”

সোমবার রাতে তিনি একটি জাতীয় দৈনিকের কাছে এ মন্তব্য করেন। আসাদুজ্জামান খান বলেন, “ঘটনাটি যাচাই বাছাই করা হচ্ছে। যদি কেউ এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ঘটনাটির সত্যতা আছে কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে।”
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি-সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারে নেমে বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে হামলার মুখে পড়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর। এ সময় ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে বেশ কয়েকজন যুবক তাকে জুতা ও কালো পতাকা দেখান। হামলাকারীরা খালেদা জিয়ার গাড়িতে ঢিল ছোড়ে।

এতে তার গাড়ির ডান পাশের কাচ ক্ষতিগ্রস্ত হয়। এলোপাতাড়ি ভাঙচুর করা হয় তার নিরাপত্তাকর্মীদের (সিএসএফ) তিন-চারটি গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি। এতে খালেদার একজন নিরাপত্তাকর্মীসহ কয়েকজন আহত হন। তার গাড়ির সামনের অংশে রক্তের দাগও দেখা গেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here