লাশতন্ময় ভৌমিক, নওগাঁ প্রতিনিধি :: নওগার রাণীনগরে বস্তা বন্দী মোছা: মোর্শেদা (৩০) নামে এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৭ টায় উপজেলার হাতিরপুল এলাকার সোনাকানিয়া নামক স্থান থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মোর্শেদা বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্তাহার পৌর সভার ২ নং ওয়ার্ডের সিরাজুল ইসলামের স্ত্রী। ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ রাতে পরিবারের লোকজনদের সাথে উপজেলার হালহালিয়া বাজারে ধর্মীয় অনুষ্ঠানে আসেন। রাত ৯ টা দিকে সাথে থাকা লোকজনদের রেখে মোর্শেদা ওই স্থান থেকে বাহিরে যান। এরপর আর ফিরে আসেননি মোর্শেদা। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি।

আজ শনিবার সকালে রাণীনগর উপজেলার সোনাকানিয়া এলাকায় সেঁতুর পার্শে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে দিয়ে বস্তা বন্দী মৃতদেহ দেখতে পায়। থানা সংবাদ পেয়ে সকাল সাড়ে সাত টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লা হিল বাকি জানান, মৃতের শরীরে আঘাতের চিহ্ন থেকে ধারণা করা হচ্ছে অন্য কোথাও তাকে মারপিট করে হত্যা করে ওই স্থানে ফেলে রাখা হয়। তবে কি কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে তার সঠিক তথ্য জানাতে পারেননি। মৃতের কাছ থেকে একটি কালো ব্যাগ ও সেল ফোন উদ্ধার করা হয়েছে। ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here