বন্দুকযুদ্ধজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে যুবদল কর্মী আরিফ হোসেন (২৬) ও জামায়াতকর্মী মাইন উদ্দিন (৩০) গুলিবিদ্ধ হয়েছেন।

রবিবার রাত পৌনে দুটার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের কমলনগরের লরেন্স বেরার গোঁজ এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ যুবদল কর্মী আরিফ হোসেন চর জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা মৃত নুরুল হকের ছেলে ও জামায়াতকর্মী মাইন উদ্দিন কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে।

তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । পুলিশ জানায়, এসময় তাদের কাছ থেকে গাছ কাটার করাত ও চারটি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধের ঘটনায় কমলনগর থানার ওসি কবির আহাম্মদসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কমলনগর থানার সহকারী উপ-পরিদর্শক রেজাউল করিমের জানান, রাতে যুবদল ও জামায়াত-শিবির কর্মীরা রাস্তার পাশের গাছ কেটে সড়ক অবরোধ করে। এসময় ওই সড়কে পুলিশ টহল দিচ্ছিল।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে টহল গাড়ি লক্ষ্য করে তারা পেট্রোল বোমা ও ককটেল নিক্ষেপ করে। এসময় পুলিশের ওপর গুলি চালায় তারা। আত্মরক্ষায় পুলিশও পাল্ট গুলি ছোঁড়ে।

এতে যুবদলের ও জামায়াতের ওই দুই কর্মী গুলিবিদ্ধ হয়। এ সময় অন্যরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here