খোকা-মান্নার ফোনালাপের প্রথম লাশ অভিজিৎ: নাসিমষ্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, “বিএনপি নেতা সাদেক হোসেন খোকা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার ফোনালাপের প্রথম লাশ অভিজিৎ রায়।”

ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আজ শুক্রবার দুপুরে ১৪ দলের যৌথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, “১৪ দল মনে করে মান্না-খোকা ফোনালাপে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) লাশ ফেলতে চেয়েছিলেন। তাই বিশ্ববিদ্যালয় এলাকায় অভিজিৎ হত্যা। আমার দেশের ছেলেদের লাশের ওপর দিয়ে তারা ক্ষমতায় যেতে চায়।”

মোহাম্মদ নাসিম বলেন, “অসাংবিধানিক পথে ক্ষমতায় যাওয়ার যে চক্রান্ত চলছে তার মুখোশ আজকে উন্মোচিত হয়ে গেছে। ধর্মান্ধ শক্তি যে অভিজিৎ রায়ের হত্যাকাণ্ডে জড়িত এতে কোনো সন্দেহ নেই। এই ধরনের হত্যাকাণ্ডের মধ্য দিয়ে তারা শুধু ৭১ ’র ঘাতকদের রক্ষাই নয়, যুদ্ধাপরাধীদের বিচারও বানচাল করতে চায়। এই খুনীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।”

নাসিম বলেন, “যারা অসাংবিধানিক পথে ক্ষমতায় যেতে চায়, তাদের রুখতে হবে। তা না হলে গণতন্ত্র থাকবে না। এদের রুখতে হবে।”

১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আহমদ হোসেন, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক নুরুর রহমান সেলিম প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here