তৌসিফ উয়িথ লাভ বার্ডসষ্টাফ রিপোর্টার :: ডুয়েট অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন হালের ক্রেজ তৌসিফ। এর আগে একাধিক সলো এবং মিক্সড অ্যালবামের আয়োজন করলেও এবার ই প্রথম তিনি ডুয়েট অ্যালবাম ছাড়ছেন বাজারে।

অ্যালবামের নাম রেখেছেন ‘তৌসিফ উয়িথ লাভ বার্ড’। এই অ্যালবামে তৌসিফের দুই লাভ বার্ড হচ্ছেন- কোলকাতার সারেগামাপা খ্যাত কন্ঠশিল্পী স্বরলিপি এবং সেরাকন্ঠ খ্যাত কন্ঠশিল্পী নদী।

এই দুই তারকা শিল্পী তৌসিফের সাথে মোট ৮টি গান ডুয়েট করেছেন। অ্যালবামে তৌসিফের পাশাপাশি গানগুলোর সুর এবং সঙ্গীতায়জন করেছেন রাহুল মুদসুদ্দী।

গানগুলো লিখেছেন- তৌসিফ, ওমর ফারুক, শেখ সুমন এমদাদ, গুঞ্জন চৌধুরী এবং আদিত্য রুপু। গানগুলো হলো- ভালোবাসার সুখে, কেটে যায় নিঝুম রাত, ময়না পাখি, বন্ধুরে, সখিরে, দিসনা ব্যাথা, চলনা বদলে যাই এবং মন মাঝিরে।

নিজের প্রথম একক সম্পার্কে তৌসিফ বলেন- এর আগে আমার একক এবং মিক্সড অ্যালবামে অনেক ডুয়েট গান করেছি। এর কারণ হলো শ্রোতাদের চাহিদা। এক সময় আমার একক অ্যালবামে সব গানই আমি একক ভাবে করেছি।

কিন্তু একটা সময় দেখলাম ডুয়েট গানের প্রতিও শ্রোতাদের ঝোক আছে। এরই প্রেক্ষিতে ডুয়েট গান করা শুরু করি। এরই ধারাবাহিকতায় আমার প্রথম ডুয়েট অ্যালবাম শ্রোতাদের উপহার দিতে যাচ্ছি। সবগুলো গানই আমি এবং রাহুল মুদসুদ্দী অনেক যত্ন নিয়ে করেছি। স্বরলিপি এবং নদীও খুব চমৎকার গেয়েছে। আশাকরি শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে গানগুলো।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here