হরতাল-অবোরোধ বন্ধের দাবি শিক্ষার্থীদের   আদিল হোসেন তপু, ভোলা প্রতিনিধি :: আগামী ২ ফেব্রয়ারি থেকে সারা দেশে শুরু হচ্ছে এসএসসি পরীক্ষা। আর এই পরীক্ষার সময়ে কোন ধরনের হরতাল অবোরধ ও নাশকতা মুলক সকল ধরনের কর্মন্ডের বন্ধের দাবিতে মানববন্ধন করেছে ভোলার দৌলতখান  উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।

আজ বৃহস্পতিবার দুপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে দৌলতখান বাজারে ১২ থেকে ১পযন্ত ঘন্টা ব্যাপী মানববন্দনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থী  এতে অংশ নেয়।

এই মানববন্ধনে একত্তপ্রকাশ করেন উপজেলা আ”লীগেসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

এসময় বক্তারা বলেন- ২০দলীয় জোট কৃতিক হরতাল ‌ও অবোরধে সারা বাংলাদেশে সাধারন  মানুষ পুড়িয়ে হত্যা ও নেরাজ্য বন্ধ করে আগামী দিনের জাতি গঠন করতে হলে পরীক্ষার সময়ে সকল ধরনের নাশকতা মুলক কর্মকান্ড বন্ধরাখার জন্য বিরোধী দলের প্রতি দাবি জানান । 

এসময় বক্তব্য রাখেন দৌলতখান উপজেলার চেয়ারম্যান মনজুরুল আলম খান, উপজেলা আ”লীগের যুগ্ন সাধারন সম্পাদক শফিজল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ভুট্র তালুকদার, সম্পাদক হামিদুর রহমান টিপু, ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন সবুজ সস্পাদক কামাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক মো: মিরাজ সহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here