আসাদুজ্জামান সাজু,

লালমনিরহাট : ইউনাইটেড নিউজ ২৪ ডট কম-এ সংবাদ প্রকাশের পর অদম্য মেধাবী ছাত্রী আঁখি মনিকে আর্থিক সহযোগিতা করলেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।

বুধবার সকালে ওই উপজেলার গড্ডিমারী উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠনিক ভাবে আঁখি মনির হাতে নগদ ১০ হাজার টাকা সহযোগিতা করেন আ’লীগের এ নেতা।

এ সময় গড্ডিমারী ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন বুলু, সাবেক চেয়ারম্যান উপেন্দ্র নাথ, প্রধান শিক্ষক আতোয়ার রহমান ও আ’লীগ নেত্রী এলিজা বেগম উপস্থিত ছিলেন।

আঁখি মনি মায়ের সাথে পুরাতন কাপড় সেলাই করে জে এস সি তে গোল্ডন এ প্লাস পেয়েছে। জন্মের পর মায়ের মুখে শুনেছে তার বাবা আলী আজম জ্বরে অসুস্থ হয়ে চিৎকিসার অভাবে মানসিক ভারসাম্যহীন হয়ে নিরুদেশ হয়ে যায়। তখন থেকে মা জয়নব নেছা বাড়ির পাশে বাজারে পুরাতন কাপড় সেলাই করে সংসার চালায়। বাবা হারানোর সেই কষ্ট থেকে জীর্ণশীর্ণ কুটিরে জন্মে নিয়ে আঁখি মনি এবার ডাক্তার হওয়ার স্বপ্ন দেখছেন। যদিও সেই স্বপ্ন পূরণে পথে রয়েছে সংশয় ও নানা বাধাঁ। তারপরও এগিয়ে যেতে চায় আঁখি মনি।

উল্লেখ্য, ‘সেলাইয়ের ফাঁকে ফাঁকে আঁখি মনি ডাক্তার হওয়ার স্বপ্ন দেখে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয় ইউনাইটেড নিউজ ২৪ ডটকম-এ

** সেলাইয়ের ফাঁকে ফাঁকে আঁখি মনি ডাক্তার হওয়ার স্বপ্ন দেখে….

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here