helecapterমোঃ জাহাঙ্গীর আলম, কিশোরগঞ্জ :: কিশোরগঞ্জের হোসেনপুরে হেলিকপ্টারে বর-কনের আগমন খবরে কয়েক গ্রামের মানুষ স্কুল মাঠে ভীড় জমালে পরিস্থিতি সামাল দিতে পুলিশকেও  হিমশিম খেতে হয়।

বিষয়টি এলাকায় দারুন চাঞ্চল্যের সৃষ্টি করেছে।জানাযায়,উপজেলার গড়বিশুদিয়া গ্রামের এডভোকেট  আব্দুল রহিমের লন্ডন প্রবাসী ছেলে ব্যারিষ্টার মেহেদী ইবনে রহিমের সাথে কয়েকদিন আগে লন্ডনের একটি অভিজাত হোটেলে জাঁকজমকপূর্ণ ভাবে  বিয়ে হয় ব্রিটিশ নাগরিক কেইট কাওয়ারের।

গতকাল রোববার (২১ ডিসেম্বর) ছিল ছেলের নিজ বাড়ি উপজেলার গড়বিশুদিয়া গ্রামে বৌ-ভাত অনুষ্টান। এ উপলক্ষে আশপাশের কয়েক গ্রামের মানুষকে নিমন্ত্রন করা হয়।

বেলায় সোয়া ২টায় সাউথ এশিয়ান এয়ারলাইন্সের একটি হেলিকপ্টারে নববধূ নিয়ে গড়বিশুদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌঁছান মেহেদী। হেলিকপ্টারে লন্ডনি নববধূ আসার খবর শুনে তাদের এক নজর দেখতে হাজার হাজার উৎসুক জনতা সকাল থেকেই ওই স্কুল মাঠে ভীড় জমায়।

এ সময় পুরো এলাকায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।বধূবরণ উপলক্ষে মেজবানি অনুষ্টানের আয়োজক এডভোকেট  আব্দুল রহিম জানান, তার ছেলের শিক্ষাজীবন কেটেছে লন্ডনে।

সে সুবাদে তার সহপাঠিনীকে নিজ পছন্দে বিয়ে করে শ্বশুরবাড়ি নিয়ে আসা উপলক্ষে একাবাসীর ইচ্ছা-উদ্দিপনায় তিনি এ বিশাল বৌ-ভাত অনুষ্টানের আয়োজন করেন।

এতে তিনি গড়বিশুদিয়া গ্রাম ছাড়াও পাশের কয়েক গ্রামের মানুষ ও উপজেলার গন্যমান্য ব্যাক্তিকে নিমন্ত্রন করেন। কিন্তু হেলিকপ্টারে বর-কনে আসার খবরে উৎসুক জনতা কয়েকগুন বেড়ে যাওয়ায় তার প্রভাব পড়ে মেজবানী  অনুষ্টানে।

এতে  উদ্ভুত পরিস্থিতি খুবই কষ্টে সামাল দিতে হয়। সর্বপুরি তিনি বর-কনের কল্যান কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here