বান্দরবান : বান্দরবানে বৈশাখী টেলিভিশন ও দৈনিক সচিত্র মৈত্রীর সাংবাদিক জহির রায়হানের ওপর সন্ত্রাসী হামলার জন্য দুঃখ প্রকাশ করে জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সাথে মংগলবার সকালে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি এক জরুরি বৈঠক করেছেন। বৈঠকে সাংবাদিকের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দুষ্টান্তমুলক শাস্ত্তি প্রদানে সহায়তাদান এবং বিরাজমান পরিস্থিতির সমাধানের আশ্বাস দেন।

অপরদিকে সকালে প্রেসক্লাব চত্বরে হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে সদর থানার পুলিশ এখনও কোন মামলা গ্রহণ না করায় তীব্র প্রতিবাদ,ক্ষোভ ও নিন্দা জানিয়ে অবস্থান ধর্মঘট পালন করেন জেলা সদরে কর্মরত সাংবাদিকরা। পরে তাঁরা একযোগে সবাই নিরাপত্তার দাবিতে থানায় গিয়ে গণ-জিডি করেন। এর আগে ৩দিন ধরে জেলা সদরের সাংবাদিকরা এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করে আসছেন। এসব কর্মসূচিতে নেতৃত্ব দেন বান্দরবান প্রেসক্লাব সভাপতি ও স্থানীয় দৈনিক সচিত্র মৈত্রী সম্পাদক-প্রকাশক অধ্যাপক মো.ওসমান গণি।

গত শনিবার বিকেলে সাংবাদিক জহির রায়হানের ওপর সন্ত্রাসীরা হামলা চালালে তিনি মাথায় গুরুতর আঘাত পান এবং বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এনামুল হক কাশেমী/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here