দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২, আহত ২০মোহাম্মদ মাসুদ, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আয়েত আলী (২৫) ও জহির খান (৫০) নামের দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২০ জন। পুলিশ বাস দুটি আটক করেছে।

আজ মঙ্গলবার বিকেল পোনে চারটায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের পশ্চিম কুট্রাপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও আহত যাত্রীরা জানায়, বিকেলে আশুগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে যাওয়ার উদ্যেশ্যে ছেড়ে আসা স্থানীয় ভাবে চলাচলকারী দিগন্ত পরিবহন নামক যাত্রীবাহী একটি বাসের (ঢাকা-জ-৪১০২) সাথে মহাসড়কের পশ্চিম কুট্রাপাড়া নামক স্থানে সদর উপজেলার পৈরতলা থেকে ঢাকাগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

গতিরোধ করতে না পারায় দূর্ঘটনা কবলিত ওইদুটি বাসকে সজোরে আঘাত করে একটি ট্রাক (ঢাকা- মেট্রো- ট- ১১- ৬৯৩৭)। ফলে বাস দুটি মুহুর্তের মধ্যে দুমড়ে মুছড়ে যায়।

এতে দিগন্ত পরিহনের হেলপার সরাইল উপজেলার কালিকচ্ছ বিলের পাড়ের বাসিন্ধা মৃত রুক্কু মিয়ার ছেলে আয়েত আলী ও যাত্রী মোরগ ব্যবসায়ী ভৈরব চন্ডিবের এলাকার মৃত মোতালিব মিয়ার পুত্র জহির খান (৫০) ঘটনাস্থলেই নিহত হন।

তিশা পরিবহনের আহত যাত্রী শাহজাদাপুরের কাশেম (২২) ও সুমন (২৮) জানায়, দূর্ঘটনায় দুটি বাসের অন্তত: বিশ যাত্রী আহত হয়েছে।

বিশ্বরোড হাইওয়ে ফাঁড়ির পুলিশ দুটি বাস ও ট্রাকটি আটক করেছে।

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here