ভোলায় স্পোর্টস এ্যাডমিনিস্ট্রেটর’স  প্রশিক্ষন কোর্স সমাপ্তআদিল হোসেন তপু ভোলা প্রতিনিধি :: ভোলায় ৫ দিনের স্পোটর্স এ্যাডমিনিস্ট্রেটর’স প্রশিক্ষন কোর্স সমাপ্ত হয়েছে । শনিবার দুপুরে এর সমাপ্ত হয়। এরআগে গত গত মঙ্গলবার সকালে বাংলাদেশ অলম্পিক এসোশিয়েসন এর আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় এই প্রশিক্ষন কোর্স কোর্সের উদ্বোধন করা হয়েছিলো।

শহরের গজনবী স্টেডিয়াম হল রুমে ৫দিন ব্যাপী কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য, ভোলার জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু ।

বক্তব্য পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান, অলিম্পিক এসোসিয়েসনের সহ সভাপতি মিজানুর রহমান মানু, অবসরপ্রাপ্ত সচিব আক্তার হোসেন খান, পাসপোর্ট অধিদপ্তরের অব: পরিচালক মাহফুজুর রহমান খান, বিমান এয়ার লাইনস অব: ডেপুটি জেনারেল ম্যানেজার জহির আহমেদ, অলিম্পিক সদস্য আব্দুল কাদের, হকি ফেডারেশনের কোষাধ্যক্ষ কাজী মইনুজ্জামান, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন, সহ-সভাপতি মো: ফয়সাল, হুময়ুন কবির সোপান প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেনজেলা ক্রিড়া সংস্থার যুগ্ন সম্পাদক তানভরি হায়দার রাজিব চৌধূরী, নির্বাহী সদস্য খাদিজা আক্তার স্বপ্না, মিজানুর রহমান, আব্দুল কাদের সেলিম।

সমাপনী বক্তরা বলেন, বাংলাদেশে অলম্পিক আন্দোলনকে সারা দেশে ছড়িয়ে দেয়ার জন্য এ প্রশিক্ষন কোর্সের আয়োজন করা হয়।

খেলাধুলার চর্চার মাধ্যমে দেশের সম্পর্কের উন্নয়ন মধ্যেমে শান্তি স্থাপন করা যায়। সঠিকভাবে খেলাধুলা আয়োজন করার জন্য প্রশিক্ষন কোর্সের কোন বিকল্প নেই। তাই এ প্রশিক্ষনের মাধ্যমে বিভিন্ন ক্রিড়া সংগঠক ও ক্রিড়া শিক্ষকরা আগামী দিনে সুসংগঠিতভাবে খেলাধূলা পরিচালনা করতে পারবে বলে আশা প্রকাশ করেন।

সমাপনী অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশতি হয়।

প্রশিক্ষনে ক্রীড়া সংস্থার সদস্য, বিভিন্ন ক্লাব সংগঠনের ২৫ জন প্রশিক্ষনার্থী এতে অংশ গ্রহন করেন এবং তাদের মাঝে প্রশিক্ষন সনদ বিতরন করা হয়।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here