নওগাঁ : নওগাঁর ধামইরহাট উপজেলার কারিগরী কলেজের সামনে সড়কে গাছের গুড়ি ফেলে বীজ বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনায় মোস্তাক আহম্মেদ ওরফে মোস্তাক (৩২) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাকে পাশের জয়পুরহাট জেলা সদর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোস্তাক জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাগজানা গ্রামের মৃত আখের আলীর ছেলে। এদিকে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক পুলিশ ওই দিন দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তরগ্রামের চাতাল ব্যবসায়ীর আমিনুল ইসলামের গুদাম থেকে চটের বড় বসত্মায় ১ হাজার ৩৮০ কেজি গম ও ধান বীজ উদ্ধার করে।

ধামইরহাট থানার ওসি আব্দুস সালাম জানান, গত ১ নভেম্বর রাতে ঘটনাস্থলে গাছের গুড়ি ফেলে দুর্বৃত্তরা ফার্নিচার ও বীজ বোঝাই দুটি ট্রাক লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই পাশের জয়পুরহাট ও আক্কেলপুর থেকে খালি ট্রাকদুটি উদ্ধার করা হয়। তবে ট্রাকে থাকা ২০ কেজির বস্তায় ৭২৫ বস্তা গমবীজ ও ১০ কেজির বস্তায় ২০০ বস্তা ধানবীজসহ ১৬ হাজার ৫০০ কেজি বীজ পাওয়া যায়নি।  তৎপরবর্তী অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত এপর্যন্ত মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং লুষ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে।

তন্ময় ভৌমিক/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here