bholaআদিল হোসেন তপু, ভোলা প্রতিনিধি :: ফুটবল অঙ্গনে আবারও প্রাণ ফিরিয়ে আনতে ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য ও খেলাধুলার মাধ্যমে সুস্থ সমাজ ও জাতি গঠনের লক্ষে ভোলায় জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পর্দা উঠলো হয়েছে মেয়র ফুটবল লীগের।

এ আয়োজনের মধ্যদিয়ে নতুন নতুন খেলোয়ার তৈরী হওয়ার পাশাপাশি ফুটবলেল প্রতি নতুন প্রজম্মের আগ্রহের সৃষ্টি হবে।

আজ শুক্রবার বিকালে ভোলা গজনবী স্টেডিয়ামে অনুষ্ঠিত মেয়র ফুটবল লীগের উদ্বোধন করেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলার জেলা প্রশাসক মো: সেলিম রেজা, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ মনির্বজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান,ভাইস চেয়ারম্যান মো: ইউসুফ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন, বিশিষ্ট ব্যাবসায়ী মাইনুল হোসেন বিপ্লব, লীগের আহবায়ক প্যানেল মেয়র সুনিয়া আক্তার, সদস্য সচিব মো: ফয়সাল।

অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বলেন, ভোলা জেলা এখন অনেক সংয়সর্ম্পুন জেলা। এই জেলায় এখন গ্যাস আছে বিদ্যু আছে তা দিয়ে এখানে অনেক শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে । তখন এই জেলার বেকারত্ব কমে আসবে । তখন ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা । আর এই জন্য তরুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে ।

পৌর মেয়রের পৃষ্টপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ভোলা পৌরসভার ৯টি দল এতে অংশ গ্রহন করছে। উদ্বোধনী দিনে ১ ওয়ার্ড ও ৯ নং ওয়ার্ড অংশগ্রহন করে। খেলায় ১ নং এর পক্ষে দ্বিতিয়ারদ্বের ২২ মিনিটে বিদেশী নাইজেরিয়ান ব্রইট দলের পক্ষে মুল্যবান গোল করে বিজয়ীর হাসি ফুটান ।

খেলায় স্থানীয় খেলোয়ার ছাড়াও দেশ ও দেশের বাইরের খেলোয়াররা এতে অংশগ্রহন করছে।  উদ্বোধন খেলায় গজনবী স্টেডিয়াম মাঠে হাজার হাজার দর্শকের সমাগম গটে ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here