mayaষ্টাফ রিপোর্টার :: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, “আলাল-দুলাল (যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল) দিয়ে যতই ষড়যন্ত্র করেন, কাজ হবে না। ঢাকাকে দখল করতে চাইলে পরিণতি হবে খারাপ ও ভয়াবহ। ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না।”

রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক গোষ্ঠী আয়োজিত হরতালবিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়াপারসন খালেদা জিয়ার উদ্দেশে করে তিনি বলেন, “আর কত পালিয়ে বেড়াবেন, লুকোচুরি খেলবেন? মামলা থেকে রেহাই পাবেন না। ভাগ্যে যা আছে তা হবেই।”

তিনি বলেন, “হরতাল দিয়ে মামলার হাজিরা থেকে পালিয়ে থাকেন। বাংলাদেশে আর কোনো হরতাল হবে না। আজকেও হরতাল হয়নি। জনজীবন স্বাভাবিক। গাড়ি-ঘোড়া চলছে। দোকান-পাট খুলেছে।”

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের হত্যার বিচার নিয়ে মন্ত্রী বলেন, “আপনি (খালেদা) না চাইলেও আমরা জিয়াউর রহমানের হত্যার বিচার চাই। কারণ এর সঙ্গে কারা জড়িত ছিল প্রকাশ হওয়া দরকার।”

ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমত কাদির গামা প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here