rashifol44দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ
মেষ:  উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ। প্রেমপ্রণয়ে তৃতীয় পক্ষের পশ্চাদপসরণে মেঘমুক্তি। লিভারের জটিলতায় দুর্ভোগ বাড়তে পারে।

বৃষ: স্থির বুদ্ধিতে প্রতিকূলতা ঠেকিয়ে কার্যোদ্ধার। সাহিত্য-সংস্কৃতি ক্ষেত্রে কৃতিত্বের স্বীকৃতির যোগ। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও সর্দিকাশি ভোগাবে।

মিথুন: বুদ্ধিবলে শত্রুদের সমবেত চেষ্টা প্রতিহত করে কর্মে অগ্রগতি। বিজ্ঞান বিষয়ক গবেষণায় সাফল্য। বাহন ক্রয়ের শুভ যোগ।

কর্কট: পদোন্নতির আনন্দ দূরবর্তী বদলির সম্ভাবনায় ম্লান হয়ে যেতে পারে। মামলার ফল অনুকূলে যাওয়ার আশা কম। স্নেহভাজন কারও জন্য দুশ্চিন্তা বাড়তে পারে।

সিংহ: স্বনিযুক্তি প্রকল্পে অপ্রত্যাশিত সাফল্যের যোগ। গুরুজনের সঙ্গে বিবাদে মনঃকষ্ট। পায়ের হাড় নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

কন্যা: মৌলিক চিন্তাধারায় কর্মে উন্নতি ও সঞ্চয় বৃদ্ধি। সঙ্গীতাদি চারুকলায় দক্ষতার বিশেষ স্বীকৃতির যোগ। দানধ্যানের জোরে সামাজিক প্রতিষ্ঠা।

তুলা: শত্রুর মোকাবিলার জন্য আইনি প্রস্তুতি। অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। স্বজনদের প্রতারণায় মানসিক ক্লেশ।

বৃশ্চিক:  পদোন্নতির বাধা কেটে যাওয়ার আশা। সামাজিক অনুষ্ঠানে বিপত্তি রুখে প্রশংসা পেতে পারেন। স্বাস্থ্যের কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

ধনু:  কর্মসূত্রে ভিন্ রাজ্যে যাওয়ার সুযোগ আসতে পারে। সাহসের সঙ্গে অপ্রীতিকর পরিস্থিতির মোকাবিলা। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয়।

মকর:  ঈর্ষাকাতর সহকর্মীদের কারসাজিতে কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। সংস্থা পরিবর্তনের চেষ্টায় আশার আলো। পিত্তবিকারের প্রকোপ বৃদ্ধি।

কুম্ভ:  ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ যোগ। পরোপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক লেনদেন ঘিরে আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি।

মীন:  অপ্রিয় সত্য এড়িয়ে কৌশলে কার্যসিদ্ধি। ব্যবসা সম্প্রসারণের জন্য আর্থিক পরিকল্পনা। সজ্জন-সান্নিধ্যে স্বস্তি ও শান্তির সন্ধান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here