মো: মনির হোসেন বাদল, পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে নিখোঁজ কাঠ ব্যাবসায়ীর বিমল দাস এর মরদেহ লাউকাঠি নদীতে থেকে উদ্ধার করেছে পুলিশ ।

আজ সোমবার সকাল সারে ৮টায় পুলিশ এ মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, পটুয়াখালীর উত্তর লোহালিয়া পালের ডাঙ্গায় নদীর চরে বিমলের মরদেহ ভেসে উঠতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটিকে দেখে নিশ্চিতকরে এটি নিখোঁজ বিমলের মরদেহ। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদেন্তের জন্য মর্গে পাঠায় ।

উল্লেখ্য, মিজানুরের সাথে অর্থনৈতিক বিষয় নিয়ে বিমলের সাথে মনমলিন্য ছিল অনেক দিনের। এরই প্রেক্ষিতে শনিবার রাত ১০টার দিকে একটি কাঠের ট্রলার যোগে মিজানুর ও তার সহযোগীরা তাকে জোর পূর্বক নিয়ে  পটুয়াখালী সেঁতু অতিক্রম করে মিজানুর বিমলকে একটি লোহার রড দিয়ে আঘাত করে নদীতে পরে যায়।

বিমল আর্ত রক্ষর্থে ডাকচিৎকার করে। এসময় নদীর দুই পাশের স্থানীয় লোকজন সদর থানা পুলিশকে অবহিত করে।

তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাদের ব্যবহৃত  ট্রলার ও মাদকদ্রব্য সেবনের বেশ কিছু উপকরনসহ মিজানুর রহমান নামে এক যুবককে গ্রেফতার করে।

এসময় মিজানুরের সহযোগী কামাল হোসেন পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ আরো জানায়, মিজানুর ও সুচিত্রার সাথে একাধিকবার ফোন আলাপের একটি কল রের্কড ইতোমধ্য পুলিশ সংগ্রহ করেছে। বিমলকে হত্যার জন্য মোটা অংকের চুক্তি হয় স্ত্রী সুচিত্রার সাথে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here