এনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি :: বান্দরবান জেলার রেইচা এলাকায় বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় আমতলীগামী একটি সেনাসদস্য বহনকারী পিকআপ ভ্যান উল্টে গিয়ে একজন ওয়ারেন্ট অফিসার, চালকসহ ১১জন সেনা ও আনসার সদস্য গুরুতর আহত হয়েছেন।

আহতদের মধ্যে সেনাবাহিনীর ওয়ারেণ্ট অফিসার খলিলুর রহমান, সৈনিক শফিকুল ইসলাম ও আনসার সদস্য মোয়াজ্জেম হোসেনকে মুমুর্ষাবস্থায় হেলিকপ্টার যোগে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয় এবং সেখানে ভর্তি করা হয়েছে।

বান্দরবান সেনা ও পুলিশ সুত্র জানায়, বান্দরবান সেনানিবাস থেকে আমতলী সেনা ক্যাম্পগামী সেনাসদস্যবাহী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় রেইচা ভাইভারসন সড়কে।

দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে ছুট যান স্থানীয় ক্যাম্প থেকে সেনা সদস্য, পুলিশ ও জনতা। আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে বান্দরবান সেনানিবাস হাসপাতালে (এমডিএস)চিকিৎসা দেয়া হয়।

আহতদের মধ্যে ওয়ারেণ্ট অফিসারসহ ৩ জনকে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয় এবং অপর ৮জনকে বান্দরবান সেনানিবাস হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বান্দরবান সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা এম ইমতিয়াজ আহমদ জানিয়েছে, সেনাসদস্যবাহী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়।

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here