জহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের দেত্তপাড়া এলাকায় বিএনপির শীর্ষ সন্ত্রাসী সোলায়মান উদ্দিন জিসান বাহিনীর সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে।

বুধবার রাত সাড়ে ১১টা থেকে বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত দফায় দফায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

এতে ডিবির এএসআই মাহে আলম, কনষ্টেবল জহির উদ্দিন, আকবর হোসেন ও জিসান বাহিনীর সাত সদস্যসহ ১০ জন আহত হয়েছে।

আহত পুলিশ সদস্যদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাকিরা গ্রেফতার এড়াতে অন্যত্র গোপনে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

এসময় পুলিশ চন্দ্রগঞ্জ, দত্তপাড়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জিসান বাহিনীর সহযোগী আবদুল ওদুদ মানিক, আলমগীর হোসেন ও জিসানের মা’সহ ছয়জনকে গ্রেফতার করে।

পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান জানান, পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী সোলায়মান উদ্দিন জিসান ও তার বাহিনীর সন্ত্রাসীরা রাতে চন্দ্রগঞ্জ বাজারে কয়েকটি জুয়েলারী দোকানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

এ খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ও ডিবির পুলিশ একত্রিত হয়ে ওই এলাকায় জিসান ও তার বাহিনীর সন্ত্রাসীদের ধরতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে সন্ত্রাসীরা।

পরে পুলিশ চারশত রাউন্ড গুলি করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পরে বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালিয়ে জিসানের মা’সহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

সন্ত্রাসী জিসানের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় একডজনেরও বেশি মামলা রয়েছে বলে জানান তিনি।

 

 

 

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here