ৃৃমোসাদ্দেক হোসেন, গাজীপুর প্রতিনিধি :: গাজীপুরের নীলের পাড়া, উত্তর সালনা ও চান্দনা চৌরাস্তা এবং কালিয়াকৈরে আলাদা ঘটনায় চারজন নিহত হয়েছেন। মরদেহ ময়না তদন্তের জন্য মৃতদেহ গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে জেলা শহরের  রাজবাড়ি এলাকা থেকে ৫জনের একটি ছিনতাইকারী দল পুবাইল যাওয়ার কথা বলে একটি সিএনজি অটো রিকশা ভাড়া নেয়।

সিএনজি অটো রিকশাটি নীলের পাড়া এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা চালক মনির হোসেনকে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সিএনজি অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় স্থানীয় লোকজন দু’ছিনতাইকারীকে আটক করে পুলিশে দেয়। অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়। নিহত মনির হোসেন পূবাইল কলেজ গেইট এলাকার আব্দুল মজিদের ছেলে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক মোঃ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান,   ছিনতাইয়ের ঘটনায় রুবেল গোলজার ও রফিকুল ইসলাম নামে দু’জনকে আটক করা হয়েছে এবং ঘটনাটির  তদন্ত চলছে। তদন্ত করে বাকি ছিনতাইকারীদের ধরে আইনের আওতায় আনা হবে।

এদিকে উত্তর সালনা এলাকায় ভোররাতে মসজিদে নামাজ পড়তে গিয়ে মসজিদের ইমাম বারান্দায় নবজাতকের লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ। জয়দেবপুর থানার উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, একদিনের ওই নবজাতককে কে বা কারা রাতের আঁধারে মসজিদের বারান্দায় রেখে যায়।

অপরদিকে, রাতে চান্দনা চৌরাস্তায় বাস চাপায় আব্দুল মোতালেব সিকদার নামের এক নিরাপত্তাকর্মী মারা যান। তিনি মীর আক্তার হোসেন লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী ছিলেন। নাওজোড় হাইওয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এছাড়া কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া এলাকার একটি বিল থেকে শামসুল হক নামের এক কাঠ ব্যবসায়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শামসুল একই উপজেলার কাচিঘাটা গ্রামের বাসিন্দা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here