চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন এলাকায় পুলিশ ও বিজিবি মঙ্গলবার দিবাগত রাতে পৃথক বিশেষ অভিযান চালিয়ে মদকদ্রব্য ও মহিলাসহ নয়জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জান গেছে, মঙ্গলবার দিবাগত রাতে চুয়াডাঙ্গা পুলিশ সুপার রাশিদুল হাসানের নির্দেশে পুলিশের একটি বিশেষ দল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

এই অভিযানে দামুড়হুদা উপজেলার ফকির পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সালাম (৪২), দর্শনা মোবারকপাড়ার কানা বাবুর ছেলে মোবারক হোসেন (৩২), শান্তিপাড়ার আবুল কাশেমের ছেলে কোরবান আলী (৩৮), জীবননগর উপজেলার পুরন্দপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে হায়াত আলী (৩০), মৃত করম আলীর ছেলে নায়েব আলী (৩৮), তার ভাই নাসির উদ্দীন (৩৫) ও আলমডাঙ্গা উপজেলা শহরের স্টেশন পাড়ার মন্টু কসাইয়ের ছেলে মনোয়ার হোসেন (২৭) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক, চুরি, ফসল কর্তন ও বিভিন্ন মামলা রয়েছে বলে সংশ্লিষ্ট থানার ওসিরা জানান।

অপরদিকে, পুলিশ ও বিজিবি চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন এলাকা থেকে ১৪৫ বোতল ভারতীয় উন্নতমানের মদ, ৬০ বোতল ফেনসিডিল, ৫০ গ্রাম গাজাসহ পারভীন খাতুন (২৫) ও জমশেদ আলী (৩২) কে আটক করেছে।

বিজিবি জানায়, মঙ্গলবার দিবাগত রাতে আলমডাঙ্গা থানার ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামে অভিযান চালিয়ে একই গ্রামের কালামের স্ত্রী পারভীন খাতুন ও দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর গ্রামের মৃত সিরাজুল মন্ডলের ছেলে জমশেদ আলীকে পাঁচ বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

এছাড়া একই দিন, চুয়াডাঙ্গাস্থ-৬ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক আনোয়ার জাহিদের নির্দেশে নায়েক সুবেদার রুস্তম আলী, হাবিলদার মিজানুর রহমান ও নাসির উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ গোপন তথ্যের ভিত্তিতে জীবননগর উপজেলার শিংনগর, গোয়ালপাড়া, মাধবখালী ও দামুড়হুদা উপজেলার হুদাপাড়া সীমান্ত থেকে ১৪৫ বোতল মদ, ৫৫ বোতল ফেনসিডিল আটক করে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here