ডেস্ক নিউজ :: খ্যাতনামা ব্রিটিশ গ্ল্যামার গার্ল লরেন গুজার জানিয়েছেন, দুবাইয়ের এক ধনকুবের তার সাথে এক রাত কাটানোর জন্য ৪০ হাজার ব্রিটিশ পাউন্ড বা প্রায় ৫০ লাখ টাকার অফার দিয়েছিলেন।

তবে শর্ত ছিল একটাই- এ কথা তিনি কারো কাছে প্রকাশ করতে পারবেন না। সেলিব্রেটিদের নিয়ে আয়োজিত রিয়েলিটি শো বিগ ব্রাদারে তিনি এসব গোপন তথ্য ফাঁস করেন।

লরেন জানান, এসব ঘটনা সেই সময় ঘটে যখন তার বয়ফ্রেন্ড জেক ম্যাকলিনের সাথে শারীরিক সম্পর্কের রগরগে দৃশ্য ফাঁস হয়ে গেলে তিনি খুবই দুঃসময় পার করছিলেন।

সেই সময় সমালোচনা থেকে বাঁচতে তিনি দুবাইয়ে পালিয়ে গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়েও তার শেষ রক্ষা হয়নি। দুবাইয়ের এক ধনকুবেরের অদ্ভূত এই প্রস্তাব আসে তার কাছে।

লরেন বলেন, ‘দুবাইয়ের এক লোক বলেন যে এক রাতের জন্য আমি তোমাকে ৪০ হাজার পাউন্ড দেব। কিন্তু তুমি কাউকে বলবে না।’ এ পর্যায়ে অনুষ্ঠানের উপস্থাপক কৌতুক করে বলেন, আপনার এই প্রস্তাবটি গ্রহণ করা উচিত ছিল।

তবে লরেন দাবি করেন, তিনি তা নাকচ করে দেন। এদিকে বিগ ব্রাদার শোতে আরেক প্রতিযোগী রিচির সাথে তার অন্তরঙ্গতার খবর জানা যাচ্ছে। যদিও লরেন দাবি করছেন যে তারা দুজন বন্ধু বৈ নয়, তবে তাদের অন্তরঙ্গ চুমুর দৃশ্য বলছে অন্য কথা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here