প্রতিনিধি : দিনাজপুর কাহারোল উপজেলায় এক কোচিং সেন্টার পরিচালককে ছাত্রীর অশ্লীল দৃশ্য ধারণ ও ব্ল্যাকমেইল করার অভিযোগে গ্রেফতার করেছে র‌্যাব।

কাহারোলের ইজি কোচিং সেন্টারের পরিচালক আনারুল ইসলাম মিথ্যা প্রলোভন দেখিয়ে এবং জোর করে ছাত্রীর পর্নোচিত্র ধারণ করে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে কাহারোল থানায় ভুক্তভোগির বাবা মো. হানিফ বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধন ০৯-এর ১০ ও ৯ (১) ধারা তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২-এর ৮ (১) ও (২) ধারা যৌনপীড়ন ও ধর্ষণ মামলা দায়ের করেন।

কাহারোল থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর গ্রামের ফয়েজ উদ্দীনের পুত্র আনারুল ইসলাম দীর্ঘদিন থেকে ইজি কোচিং সেন্টার পরিচালনা করে আসছেন।

বেশকিছু দিন আগে থেকে উপজেলার সুন্দইল গ্রামের হানিফের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে, আনারুলের কোচিং সেন্টারে কোচিং করত। এই সময়ের মধ্যে পরিচালক আনারুল তার ছাত্রীকে মিথ্যা প্রলোভন দেখিয়ে যৌননিপীড়ন এবং পর্নোগ্রাফি উৎপাদন করার জন্য স্থিরচিত্র এবং ভিডিও চিত্র ধারণ করে।

এরপর শুরু হয় ব্ল্যাকমেইলিং। মোটা অঙ্কের অর্থ না দিলে বাজারে পর্নোচিত্র ছেড়ে দেওয়ার হুমকি দেয় আনারুল।

এক পর্যায়ে ওই ছাত্রী ব্যাপারটি তার পরিবারকে জানায়। পরে তার বাবা র‌্যাব-১৩, দিনাজপুর ক্যাম্পকে বিষয়টি অবগত করে। শনিবার বিকেল ৫টার দিকে ইজি কোচিং সেন্টারে অভিযান চালিয়ে ভিডিও চিত্র ধারণ করা ল্যাপটপসহ কোচিং সেন্টারের পরিচালক আনারুল ইসলামকে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here