মো.সুজন. মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মির্জা ফকরুল ইসলাম আলমলীর বলেছেন,বাংলাদেশকে বাচানোর জন্য গণতান্ত্রিক সংগ্রামের মধ্য দিয়ে অবৈধ সরকারকে উৎখাত করে জনগনের সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে  দেশ প্রেমিক ২০টি দল ওক্যমতে পৌছেছে। দেশের স্বার্থে জনগনের স্বার্থে আজ আন্দোলন সংগ্রাম করতে প্রস্তুত থাকতে হবে। এ দেশবাসি জেনে গেছে এ অবৈধ সরকারের অধিনে কোন সুষ্ঠ নির্বাচন হতে পারে না। তাই দেশের মানুষ দেশনেত্রী খালেদা জিয়ার নির্দেশে ৫ জানুয়ারীর নির্বাচনকে প্রত্যক্ষান করেছে। এ সরকারের আমলে কোন মানুষ নিরাপদ নয়।  দেশের মানুষ ইসলামের কথা বলতে পারে না। গণতন্ত্রের কথা বলতে পারেনা। কোন কথা বলতে গেলে তাকে মৃত্যুবরন করতে হয়।

তিনি বৃহস্পতিবার দুপুরের দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপরু ফেরি ঘাট এলাকায় জেলা ২০ দলীয় জোটের কর্মীসভায় এসব কথা বলেন।

এ সময় মির্জা ফকরুল আরো বলেন, তাদের হাতে সাংবাদিকরা নিরাপদ নয়, পথের মানুষ নিরাপদ নয় কেউ নিরাপদ নয়। তারা এখন একদলীয় শাসন ব্যবস্থা ”বাকশাল” কায়েম করতে চায়। শেখ মুজিব ১৯৭৫ সালে যেমনি বাকশাল কায়েম করেছিলেন ঠিক তেমনি দেশকে বাকশালের দিকে নিতে চাচ্ছে। আমরা সবাইকে বন্ধু চাই,আমাদের পার্শবর্তীদেশ সকলে আমাদের বন্ধু আমরা প্রভু চাইনা। বর্তমানের এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নাই। তাদের নৈতিক অধিকার নেই সরকার পরিচালনা করার। তাই তারা অবোল তাবোল বলছে। তারা এখন নির্বাচনকে ট্রেনের সাথে তুলনা করছেন। নির্বাচন কখনই ট্রেন হতে পারে না।

মির্জা ফকরুল বলেন, এ সময় তিনি ইন্যুকে উদ্দেশ্য করে আপনার চেহারা আয়নায় দেখুন। আপনারা যখন ক্যাপটেন মন্সুরের বাড়ির দিকে যখন মিছিল নিয়ে গিয়েছিলেন তখন আপনাদের উপর নির্বিচারে গুলি চালানো হযেছিল। আপনাদের পত্রিকা বন্ধ করে দিয়েছিল। মাওলানা ভাসানির হক কথা বন্ধ করে দিয়েছিল আওয়ামীলীগ সরকার। তিনি প্রধান মন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন আপনারা জঙ্গিবাদ শুরু করেছেন। বিএনপি কখনই তা করে নাই। প্রতি দিন ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট হচ্ছে। খোজ নিয়ে দেখা যাবে এ গুলি আওয়ামীলীগের কোননা কোন নেতা করেছে। এ দেশের ব্যাংক গুলিকে আওয়ামীলীগ দখল করে নিয়েছে। তাই বর্তমান এ সরকারকে উৎক্ষাত করতে দেশের সকলকে ওইক্যবদ্ব হওয়ার আহবান জানান।

জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল হাই এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কোষাধক্ষ্য মিজানুর রহমান সিনহা, সেচ্ছা সেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু,কেন্দ্রীয়  জামাতায়ে ইসলামির সুরা সদস্য ও জেলা আমীর অধ্যপক ফজলুল করিম,সাধারণ সম্পাদক  আব্দুল আওয়াল জিহাদী,সদর উপজেলা জামাতায়ে ইসলামির সাধারণ সম্পাদক  আহসান উল্লা মন্ডল সহ কেন্দ্রীয় ও জেলা ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here