নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল সিএনজি অটোরিকশা ষ্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে শনিবার দুই দফা শ্রমিকলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ১৪টি সিএনজি চালিত অটোরিকশা ভাংচুর করে। সংঘর্ষে সিএনজি অটোরিকশা চালকসহ উভয়পক্ষের ১৫জন আহত হয়েছেন। আহতদের রূপগঞ্জের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সিএনজি চালক সেলিম মিয়া জানান, শ্রমিকলীগ নেতাদের প্রতিদিন সিএনজি প্রতি ২০ টাকা করে চাঁদা প্রদান করা হচ্ছে। গোলাকান্দাইল সিএনজি ষ্ট্যান্ডে দেড় শতাধিক গাড়ি চলাচল করে। এ ষ্ট্যান্ড দখলকে কেন্দ্র করে শ্রমিকলীগ নেতারা হামলা, ভাংচুর চালায়। দুপুরে ও বিকেলে দুই দফা সংঘর্ষে ১৫ জন আহত ও ১৪টি সিএনজি অটোরিকশা ভাংচুর করে। ভুলতা পুলিশ ফাঁড়ির এএসআই জুলফিকার ও এএসআই রাশিদুলসহ ১০ জন পুলিশ সদস্যের উপস্থিতিতে এ হামলা চালানো হয়।

রূপগঞ্জ থানার সেকেন্ড অফিসার (এসআই) মঞ্জুদ্দোহা জানান, সিএনজি অটোরিকশা ষ্ট্যান্ড দখলকে কেন্দ্র করে শনিবার দুপুরে গোলাকান্দাইল গ্রামের শ্রমিকলীগ নেতা আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন গ্রুপের সঙ্গে বলাইখা গ্রামের আল আমিন গ্রুপের সংঘর্ষ বাধে। এ সময় আলমগীর ও দেলোয়ার গ্রুপের লোকজন আল আমিনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

পরে বিকেলে আল আমিন গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের সামনে ১৪টি সিএনজি অটোরিকশা ভাংচুর করে। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে সোহরাব মিয়া, আজিজ, মোতাহার, মিলন, কবির, জামান, ইয়াকুব, মনির, আবু তাহেরসহ ১৫জন আহত হয়। এসআই আরো জানান, কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এম আর কামাল/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here