কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ার বিএনপি কর্মী ও ব্যবসায়ী নাসির হাওলাদার (৪০) কে দুই হাত ও দুই পায়ের রগ কেটে দিয়েছে থানার মোষ্ট ওয়ানটেড হত্যাসহ দুই ডজন মামলার আসামী ছাত্রদল ক্যাডার জহিরের নেতৃত্বে মনির , আলমগীর, বাবুল, ইউনুছ সহ ১৫/২০ জনের একদল সন্ত্রাসী। সন্ত্রাসীরা এসময় তার পকেটে থাকা গরু বিক্রির তিন লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সোমবার রাতে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের খাসপুকুর পাড়ে এ ঘটনা ঘটেছে। তাকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে। সন্ত্রাসীরা তার নাক কেটে নেয়া সহ মাথা ও শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করে।

নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান আঃ মালেক খান জানান, জহির এলাকায় ত্রাসের রাজত্ব কায়েক করেছে। সে এখন গোটা এলাকায় মূর্তিমান আতংক। কিছুদিন আগে এই বাহিনীর সন্ত্রাসীরা আইয়ুব আলী, নজরুল হাওলাদার, নাসির ও বারেক শরীফকে কুপিয়ে জখম করে। সে এলাকায় ঘুরে বেড়ালেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারছে না বলে এলাকাবাসীর অভিযোগ।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, সন্ত্রাসীদের গ্রেফতারে তাদের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় থানায় এখনও মামলা হয়নি বলে জানান।

মিলন কর্মকার রাজু/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here